উন্মোচিত হল কাতার বিশ্বকাপে মেসিদের জার্সি

সংবাদ সংস্থা: বছর শেষেই কাতারে বসবে ফুটবল বিশ্বকাপের আসর। ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে কাতার বিশ্বকাপে যোগ্যতা পাওয়া দেশগুলির তালিকা।এমন আবহে এবার কাতার বিশ্বকাপের জন্য মেসি,ডি মারিয়াদের নয়া জার্সি উন্মোচিত হলো ।কাতার বিশ্বকাপের জন্য ‘আলবিসেলেস্তাদের’ নতুন জার্সি উন্মোচন করল বিশ্ববিখ্যাত ক্রীড়া সরঞ্জামের নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস।

তাদের সাথে যৌথভাবে এই জার্সিটি উন্মোচন করেছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন।উল্লেখ্য সপ্তাহ খানেক আগেই অবশ্য ফাঁস হয়ে গিয়েছিল কাতার বিশ্বকাপের জন্য তৈরি আর্জেন্টিনার নতুন জার্সিটি। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে হয়ে গেল সেই মূল জার্সিটির উন্মোচন।

নিজেদের অফিসিয়াল টুইটারে বিশ্বকাপ জার্সি পরিহিত অবস্থায় আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির একটি ছবি প্রকাশ করে এএফএ।এছাড়াও আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে । সেখানে আঞ্জেল ডি মারিয়া, রদ্রিগো ডি পল, নিকোলাস ওটামেন্দি থেকে শুরু করে বেশ কিছু মহিলা ও পুরুষ ফুটবলার অংশ নিয়েছিলেন।

বছর শেষেই কাতারে বসবে ফুটবল বিশ্বকাপের আসর। ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে কাতার বিশ্বকাপে যোগ্যতা পাওয়া দেশগুলির তালিকা। এমন আবহে এবার কাতার বিশ্বকাপের জন্য মেসি,ডি মারিয়াদের নয়া জার্সি উন্মোচিত হলো ।

Related Articles

Back to top button
error: Content is protected !!