বিষমদে মৃত্যু ২ যুবকের

স্টাফ রিপোর্টার: বিষ মদ খেয়ে মৃত্যু হল ২ জনের। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে পূ্র্ব বর্ধমানের বাহির সর্বমঙ্গলা পাড়ায়।মৃতরা হলেন শেখ হালিম ও শেখ সুবরাতি।স্থানীয় ও পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে শেখ হালিম ও শেখ সুবরাতি সহ পাঁচজন একই জায়গায় বসে মদ্যপান করে রাতে বাড়ি ফিরে যান প্রত্যেকে।

এরপরই এক এক করে অসুস্থ হয়ে পড়েন পাঁচজনই। অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে হালিম ও সুরবাতিকে বর্ধমান হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। রাতেই সেখানে মৃত্যু হয় তাঁদের। পরে অসুস্থ বাকি তিনজনকে ভরতি করা হয় বর্ধমানের একটি নার্সিংহোমে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের।

মৃত ও অসুস্থদের পরিবারের দাবি, মদে বিষক্রিয়ার কারণেই এই ঘটনা। কারণ, মৃত দুজন-সহ মোট পাঁচজন বৃহস্পতিবার রাতে একসঙ্গে মদ্যপান করেছিলেন। তারপরই একে একে অসুস্থ হয়ে পড়েন তাঁরা। সকলেরই একই উপসর্গ দেখা দেয়। যদিও ওই পাঁচজন একসঙ্গে মদ্যপান করেছিলেন কি না, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

Related Articles

Back to top button
error: Content is protected !!