নরেন্দ্রপুরে গ্রেপ্তার ভুয়ো ডাক্তার

দীপকুমার সিংহ, নরেন্দ্রপুর: কিছুদিন আগে এক ভুয়ো ডাক্তারকে নিয়ে রাজ্য তোলপাড় হয়েছিল। সেই ভুয়ো ডাক্তার আবার ধরা পড়ল মঙ্গলবার। ঘটনাটি ঘটেছে রাজপুর সোনারপুর পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডের লস্করপুর এলাকায়।
অশোক মণ্ডল নামে ওই ভুয়ো চিকিৎসক দীর্ঘদিন ধরে অন্য চিকিৎসকের রেজিস্ট্রেশন ব্যবহার করে রমরমা ব্যবসা ফেঁদেছিলেন বলে অভিযোগ।

লস্করপুর এলাকায় একটি ভাড়াবাড়িতে লাইফ ক্লিনিক নামে চেম্বার খুলে বসেছিলেন তিনি। জাল রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে চিকিৎসা করছিলেন বলেও অভিযোগ। আলিপুরদুয়ার জেলার মোহিতকুমার সাঁতরা নামে এক চিকিৎসকের জাল সার্টিফিকেট দেখিয়ে দীর্ঘ আড়াই বছর ধরে এই ক্লিনিক চালিয়ে যাচ্ছিলেন বলে অভিযোগ।

বিষয়টি জানাজানি হতেই মঙ্গলবার সকালে ক্লিনিকের বাইরে ভিড় জমাতে থাকেন এলাকার মানুষ। এলাকাবাসীদের অভিযোগ, কেউ মারা গেলে ডেথ সার্টিফিকেট দিয়ে দিতেন অশোক মণ্ডল। প্রায়ই মদ খেয়ে ক্লিনিকে আসতেন তিনি। মহিলাদের সঙ্গে অশোভন আচরণ করেন। ফোন করেও বিভিন্ন মানুষকে বিরক্ত করতেন।

অবশেষে মানুষ অতিষ্ঠ হয়ে মঙ্গলবার সকালে তাঁর চেম্বার ঘেরাও করেন। এরপর খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিশ এসে অশোক মণ্ডল নামে ওই ভুয়ো ডাক্তারকে গ্রেপ্তার করে নিয়ে যায়। তাঁকে আদালতে পেশ করা হলে বিচারক ১৩ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

Related Articles

Back to top button
error: Content is protected !!