আমি বিশ্বের সেরা অলরাউন্ডার হতে চাই : যশস্বী জয়সওয়াল

সংবাদ সংস্থা : ভারতীয় দলের উঠতি তারকা যশস্বী জয়সওয়ালকে টিম ইন্ডিয়াতে প্রবেশের জন্য বেশ ঘাম ঝড়াতে হচ্ছে। ২০২২ আইপিএল-এ দুর্দান্ত পারফরম্যান্স করার পরে, তিনি এখন রঞ্জি ট্রফিতেও তার ব্যাট দিয়ে আগুন ঝড়াচ্ছেন। তবে মুম্বইয়ের এই আক্রমণাত্মক ব্যাটসম্যান ভালো করেই জানেন যে টিম ইন্ডিয়াতে তার প্রবেশ অতটা সহজ হবে না।

সে কারণেই অলরাউন্ডারের পথ বেছে নিতে চাইছেন যশস্বী।এক সংবাদমাধ্যমকে যশস্বী জয়সওয়াল বলেন যে তিনি বিশ্বের সেরা অলরাউন্ডার হতে চান।ব্যাটিংয়ের পাশাপাশি স্পিন বোলিং করতে চান যশস্বী জয়সওয়াল।তিনি টিম ইন্ডিয়ার লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালের কাছ থেকে স্পিন বোলিং-এর স্পেশাল টিপস নিয়েছেন।

যশস্বী জয়সওয়াল অনূর্ধ্ব-১৯ দলের নিয়মিত বোলার ছিলেন। তবে ২০২২ সালের আইপিএলে বল করার সুযোগ পাননি তিনি।যশস্বী জয়সওয়াল বলেছেন, ‘যুজবেন্দ্র চাহাল একজন রহস্যময়ী বোলার। তার অনেক বৈচিত্র রয়েছে। সে খুব ভালো দাবা খেলেন। আমি তার সঙ্গে কথা বলেছি এবং বোলিং টিপস পেয়েছি।

তিনি আমাকে বলেছিলেন যে আমি একজন ভালো অলরাউন্ডার হতে পারি। আমি তাকে বলেছিলাম যে আমি বিশ্বের সেরা অলরাউন্ডার হতে চাই। আমি বোলিং ও ব্যাটিং দুই বিভাগেই সেরা হতে চাই।’

Related Articles

Back to top button
error: Content is protected !!