আশাকর্মীকে বেধড়ক মারের অভিযোগ, আটক ৯

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যকর্মীদের একটি ঘরে আটকে রেখে এক আশাকর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ।সোমবার ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের ঝাড় আলতাগ্ৰামে গ্ৰাম পঞ্চায়েত এলাকায়।স্থানীয় সূত্রে খবর, গত শুক্রবার ধূপগুড়ি ব্লকের মধ্য খট্টিমারি এলাকায় একটি সাড়ে তিন মাসের শিশুর মৃত্যু হয়।

পরিবারের অভিযোগ, স্থানীয় টিকাকেন্দ্র থেকে ভ্যাকসিন নেওয়ার পরেই অসুস্থ হয়ে পড়ে সে। পরে ধ্রুব রায় নামে ওই শিশুটির মৃত্যু হয়। এর পরেই ওই পরিবারের রোষের মুখে পড়েন স্বাস্থ্যকর্মীরা।অভিযোগ, সোমবার স্বাস্থ্যকর্মীরা টিকাকেন্দ্রে যেতেই তাঁদের ওই ঘরে বন্ধ করে রাখা হয়। সেই সময় স্বাস্থ্যকেন্দ্রে আসছিলেন ভারতী রায় নামে এক আশাকর্মী।

তাঁকে বাইরে পেয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। আতঙ্কে বন্ধ ঘরে চিৎকার শুরু করেন ভারতীর সহকর্মীরা।এই গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য। তিনি স্থানীয়দের বুঝিয়ে শুনিয়ে সেই টিকাকেন্দ্রের দরজার তালা খুলে দিলে স্বাস্থ্যকর্মীদের বার করে আনেন।

আহত আশাকর্মীদের উদ্ধার করে চিকিৎসার জন্য ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওই আশাকর্মী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধূপগুড়ি থানার পুলিশ বাহিনী। ৯ জনকে আটক করে নিয়ে যাওয়া হয় থানায়।

Related Articles

Back to top button
error: Content is protected !!