দিল্লি পৌঁছেই শরদের দরবারে মমতা, আগামীকাল ২২ নেতাদের নিয়ে বৈঠকে

স্টাফ রিপোর্টার : রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধীদের একজোট করে বিজেপির বিরুদ্ধে ঘুঁটি সাজানোর লক্ষ্য নিয়ে মঙ্গলবার দিল্লিতে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এদিন দিল্লিতে পা রেখেই এনসিপি নেতা শরদ পওয়ারের বাড়িতে যান মমতা।করেন বৈঠকও।

পাওয়ারকে রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধী শিবিরের প্রার্থী করা হতে পারে বলে জল্পনা দানা বেধেছে। এই আবহে মমতা-পাওয়ার বৈঠক গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।আগামীকাল দিল্লির কনস্টিটিউশন ক্লাবে দেশের ২২ বিরোধী নেতাদের নিয়ে বৈঠকে বসবেন তৃণমূল নেত্রী।

এর মধ্যে আট রাজ্যের মুখ্যমন্ত্রীও রয়েছেন ৷আমন্ত্রণ করা হয়েছে সোনিয়া গান্ধীকেও।কংগ্রেস সূত্রে খবর, গুরুত্বপূর্ণ ওই বৈঠকে সম্ভবত যোগ দেবেন কংগ্রেস। করোনা পরবর্তী সমস্যার কারণে বর্তমানে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী। রাহুল গান্ধীও ইডির হাজিরা নিয়ে ব্যস্ত।

তবে কংগ্রেস সূত্রে খবর, মমতার ওই বৈঠকে যোগ দিতে পারেন, কংগ্রেস নেতা মল্লিকার্জুন খারগে, জয়রাম রমেশ ও রণদীপ সুরজেওয়ালা।এই বৈঠকের পর বৃহষ্পতিবার রাজ্যে ফিরবেন মমতা৷এদিকে রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক তথা বিরোধীদের ঐক্যবদ্ধ করার প্রয়াস কতটা সফল হয়,তার দিকে নজর রাজনৈতিক মহলের৷

Related Articles

Back to top button
error: Content is protected !!