পথদুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের, আহত আরও এক যুবক

অমিত মন্ডল ও রবীন্দ্রনাথ মন্ডল, নামখানা : মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মর্মান্তিকভাবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানার ফ্রেজারগঞ্জের চৌরাস্তা বাস স্ট্যান্ডের কাছে। মৃত যুবকের নাম বিপুল গিরি (২৪)। বাড়ি ফ্রেজারগঞ্জের অমরাবতী এলাকায়। বিপুল বকখালির একটি হোটেলের কর্মী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে হোটেলের প্রতিদিনের পুলিশ রিপোর্ট ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় জমা করে বিপুল সাইকেল নিয়ে হোটেলেই ফিরছিলেন। সেই সময় ফ্রেজারগঞ্জ চৌরাস্তা বাস স্ট্যান্ডের বাইপাস রাস্তা দিয়ে আসা একটি মাটি বোঝাই ট্রাক্টর ১১৭ নম্বর জাতীয় সড়কের উপর দ্রুত গতিতে উঠে পড়ে।

ট্রাক্টরটি দ্রুতগতিতে এসে বিপুলের সাইকেলে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে বিপুল সাইকেল থেকে ছিটকে পড়েন এবং মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে যান। এরপরই স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আহত ওই যুবককে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে পাঠান।

হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা বছর চব্বিশের তরতাজা যুবক বিপুল গিরিকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় আরও এক বাইক আরোহী জখম হয়েছেন। তাঁকেও ফ্রেজারগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।

তবে পুলিশ মাটির গাড়িটিকে আটক করেছে। যদিও মাটির গাড়ির চালক পলাতক। পুলিশ চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে। একই সঙ্গে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তরতাজা যুবক বিপুল গিরির মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Related Articles

Back to top button
error: Content is protected !!