নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে উত্তাল রাজধানী-সহ দেশের বিভিন্ন প্রান্ত

স্টাফ রিপোর্টার : নূপুর শর্মা ও নবীন জিন্দলের বিতর্কিত মন্তব্যের জেরে উত্তাল রাজধানী-সহ দেশের বিভিন্ন প্রান্ত। প্রতিবাদের ছবি ধরা পড়ল দিল্লি, কলকাতা, হায়দরাবাদ ও উত্তরপ্রদেশের প্রয়াগরাজের নিকটবর্তী অটলা এলাকায়। বিক্ষোভকারীরা কোথাও ছুড়লেন পাথর, কোথাও আবার রাস্তায় আগুন জ্বালিয়ে সরব হলেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামতে হল পুলিশ ও সিআরপিএফ বাহিনীকে।শুক্রবার দেশের অন্যতম বড় মসজিদ দিল্লির জামা মসজিদের বাইরে বিক্ষোভ সামিল হয় বিক্ষোভকারীদের একাংশ। বিক্ষোভকারীরা নূপুর শর্মার গ্রেফতারির দাবি জানান। প্রায় এক ঘণ্টা পর তাঁদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

অন্যদিকে লুধিয়ানার জামা মসজিদের তরফে নুপূর শর্মা ও নবীন জিন্দলের বিতর্কিত মন্তব্যের জেরে প্রতিবাদের ডাক দেওয়া হলে পাঞ্জাবের বিভিন্ন অংশে প্রতিবাদের আঁচ ছড়িয়ে পড়ে। অভিযুক্তদের গ্রেফতারির দাবি জানান তাঁরা।এছাড়াও দিল্লির বিজেপি নেত্রীর বিতর্কিত মন্তব্য ঘিরে উত্তেজনা ছড়াল হাওড়ায়।

পথ অবরোধ ঘিরে রণক্ষেত্র হাওড়ার ধূলাগড়। এদিন পুলিশকে লক্ষ্য করে চলে ইটবৃষ্টি। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশের তরফে কাঁদানে গ্যাস ছাড়া হয়।এছাড়াও এদিন উলুবেড়িয়া, পাঁচলাতেও পথ অবরোধ ঘিরে উত্তেজনা ছড়ায়।

চেঙ্গাইলে বিক্ষোভকারীরা রেল অবরোধ করে বলে খবর। হাওড়া-খড়গপুর শাখায় বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। অবরোধে দীর্ঘক্ষণ আটকে থেকে ভোগান্তি হতে হয় বহু মানুষের।

Related Articles

Back to top button
error: Content is protected !!