ইনস্টায় 200 মিলিয়ন ফলোয়ার কোহলির

সংবাদ সংস্থা : ব্যাটে রানের খরা । আন্তর্জাতিক ক্রিকেটে শেষ কবে শতরান এসেছে তাঁর ব্যাটে, ভুলতে বসেছেন ক্রিকেটপ্রেমীরা । তবু অনুরাগী মহলে তাঁকে নিয়ে উৎসাহে ভাটা তো পড়েইনি, বরং তা উত্তরোত্তর বাড়ছেই । কথা হচ্ছে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির । যিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও একটি মাইলস্টোন গড়ে ফেললেন ।

জনপ্রিয় ছবি এবং ভিডিও শেয়ারিং সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে দিল্লি ব্যাটারের ফলোয়ার সংখ্যা অতিক্রম করল 200 মিলিয়ন । যে কোনও ক্ষেত্রে প্রথম ভারতীয় হিসেবে এই বিরাট মাইলস্টোন গড়লেন কোহলি । ইনস্টাগ্রামে নিজেই সেই অ্যাচিভমেন্টের কথা অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন 70টি আন্তর্জাতিক শতরানের মালিক ।

ইনস্টায় বিভিন্ন সময় পোস্ট করা বিভিন্ন ছবি এবং ভিডিয়োর কোলাজ বানিয়ে বিরাট লিখলেন, “200 মিলিয়নের শক্তি । তোমাদের সকল সহযোগিতার জন্য ধন্যবাদ ।” এ প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল যে, ক্রিকেটার হিসেবে বিশ্বে সর্বাধিক ইনস্টা ফলোয়ার কোহলির অ্যাকাউন্টেই ।

আর ক্রীড়াব্যক্তিত্ব হিসেবে ইনস্টায় বিশ্বে তৃতীয় সর্বাধিক ফলোয়ার বিরাটের । ভারতীয় এই ব্যাটারের আগে কেবল রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (450 মিলিয়ন) এবং লিওনেল মেসি (333 মিলিয়ন) ।

Related Articles

Back to top button
error: Content is protected !!