‘নিজের রক্ত দেব, তবু বাংলা ভাগ হতে দেব না’, হুঁশিয়ারি মমতার

স্টাফ রিপোর্টার: তৃণমূল নেত্রীর উত্তরবঙ্গ সফরে আগেই কোচবিহারের বিচ্ছিন্নতাবাদী নেতা তথা কেএলও জঙ্গি জীবন সিংহ ফের বাংলা ভাগের দাবি তুলে শোরগোল ফেলে দিয়েছিল।তাঁর স্পষ্ট হুঁশিয়ারি ছিল, কামতাপুর পৃথক রাজ্য চাই। মুখ্যমন্ত্রীর উদ্দেশে কেএলও জঙ্গি হুমকি দেয়, কোচ-কামতাপুরে পা রাখলে শেষ করে দেওয়া হবে।

কেএলও সুপ্রিমো জীবন সিংহের হুঁশিয়ারির পর আলিপুরদুয়ারে সভা থেকে পালটা চ্যালেঞ্জ ছুড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়।আলিপুরদুয়ারের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আলিপুরদুয়ার, কোচবিহারের মানুষকে বলব আমরা সবাই এক। কোনওভাবেই বাংলা ভাগ হতে দেব না। আমরা ঝগড়া চাই না৷

পাহাড়ও আমাদের বন্ধু, তরাই-ডুয়ার্সও আমাদের বন্ধু৷ বিজেপি বলছে উত্তরবঙ্গকে বাংলা থেকে আলাদা করে দেবে৷ আমি নিজের রক্ত দেব, কিন্তু বাংলা ভাগ করতে দেব না৷ কিছু নেতার কাজকর্ম নেই আমাকে ভয় দেখাচ্ছে। বলছে উত্তরবঙ্গকে ভাগ না করলে আমাকে মেরে দেবে।

আমি বলি তোমার ক্ষমতা থাকলে আমার বুকে বন্দুক ঠেকাও। আমি অনেক বন্দুক দেখে এসেছি। এসব বন্দুক আমাকে দেখিও না। এসব বন্দুক ভোঁতা করতে আমি জানি। বিজেপি প্রশ্রয়ে এসব হচ্ছে। এটা মনে রাখবেন। যখনই ভোট আসে তখনই বিজেপি ভাগ করার কথা বলে।

কিছু টাকা দেয়। ভোট এলেই উজালা, আর ভোটের পর আঁধার। এক কথা, আর এক কাজ। তাই ঐক্যবদ্ধ থাকুন। আপনাদের জন্য অনেক কিছুই করে দেব। তৃণমূল কংগ্রেস না থাকলে, কন্যাশ্রী, রূপশ্রী হবে না, স্বাস্থীসাথী হবে না। ভুল বুঝবেন না।

আমাদের যদি কোনও ভুল হয়ে থাকে তাহলে আমাকে বলবেন। বিজেপি, সিপিএমের কথায় বুলবেন না। ওরা কখনও কিছু করবে না। মনে রাখবেন বিজেপি মিথ্যে বলে, ফেক ভিডিয়ো ছড়ায়।’

Related Articles

Back to top button
error: Content is protected !!