নামখানায় তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ সভা

বিশ্ব সমাচার, নামখানা: একশো দিনের কাজের টাকা না দেওয়া ও জনবিরোধী নীতির প্রতিবাদে সোমবার নামখানা ব্লকের মৌসুনী অঞ্চল তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে প্রতিবাদ সভা করা হয়। সভার শুরু হওয়ার আগে প্রতিবাদ মিছিল বের করা হয়। প্রতিবাদ সভা থেকে কেন্দ্রের বিরুদ্ধে একাধিক বঞ্চনার বিরুদ্ধে সরব হন তৃণমূল নেতারা।

সভায় উপস্থিত ছিলেন নামখানা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ধীরেন কুমার দাস, নামখানা ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক দাস, নামখানা ব্লক তৃণমূল কংগ্রেসের সম্পাদক অখিলেশ বারুই, বিশ্বজিৎ নাইয়া, মৌসুনী অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সুশীল পাত্র,

মৌসুনী অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল গিরি, মৌসুনী অঞ্চল তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রভঞ্জন মন্ডল, মৌসুনী গ্রাম পঞ্চায়েতের প্রধান হাসনাবানু বিবি, উপপ্রধান রামকৃষ্ণ মণ্ডল প্রমুখ।

নামখানা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ধীরেনকুমার দাস বলেন, কেন্দ্রীয় সরকার বাংলাকে সমস্ত পরিষেবা থেকে বঞ্চিত করেছে। গত ডিসেম্বর থেকে এখনও অব্দি একশো দিনের কাজের টাকা বকেয়া রয়েছে।

২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনে বিরোধী-শূন্য করার শপথ নিলাম। আজ মৌসুমী গ্রাম পঞ্চায়েতের বালিয়াড়াতে প্রতিবাদ সভা শুরু করলাম। ভবিষ্যতে নামখানা ব্লকের প্রত্যেক পঞ্চায়েত এলাকায় এই প্রতিবাদ সভা হবে।

Related Articles

Back to top button
error: Content is protected !!