মোদি সরকারের আট বছরের সাফল্য নিয়ে আমতলায় প্রচারে বিজেপি

বিশ্ব সমাচার, আমতলা: আট বছরের মোদী সরকারের সাফল্য নিয়ে সাংবাদিক সম্মেলন করল বিজেপির ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলা। আমতলার সিংহি মোড়ে বিজেপির কার্যালয়ে কেন্দ্রের একাধিক প্রকল্পের কথা বলেন দলের জেলা কনভেনার থেকে জেলা সহসভাপতি।২০১৪ সালের ৩০ মে ক্ষমতায় আসে মোদী সরকার।

সেবার ২৮২টি আসন পেয়েছিল তারা। ২০১৯ সালে মোট ৩০৩টি আসন নিয়ে দ্বিতীয় বার ক্ষমতায় আসে তারা। আট বছরের কাজের সাফল্য নিয়ে সেবা, সুশাসন ও গরিব কল্যাণ নাম নিয়ে হাজির পদ্ম শিবির। রাজ্যজুড়ে চলছে এই কর্মসূচি। ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলা তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় বলে পরিচিত।

এই জেলায় রয়েছে সাতটি বিধানসভা কেন্দ্র, পঞ্চায়েতগুলি, প্রায় ৬০টি, চারটি পুরসভা। আর পঞ্চায়েতের মোট বুথ সংখ্যা ১৬৮৯টি। বিজেপির ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার মোট মণ্ডলসংখ্যা ৩৪ টি। সেবা, সুশাসন ও গরিব কল্যাণ প্রচার কনভেনরের দায়িত্বে তপন নস্কর। এদিন উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার সংগঠনিক জেলার সহসভাপতি সুফল ঘাঁটু, চিত্তরঞ্জন গায়েন, কনভেনর নীতীশ মণ্ডল, সাধারণ সম্পাদক গৌতম প্রামাণিক প্রমুখ।

২০২৩ সালে পঞ্চায়েত নির্বাচন এই রাজ্যে। ২০২৪ সালে লোকসভা নির্বাচন। এই দু’টি নির্বাচনকে পাখির চোখ করে এগোচ্ছে পদ্ম বাহিনী। কেন্দ্রীয় প্রকল্পের মধ্যে রয়েছে প্রধান মন্ত্রী আবাস যোজনা, জনধন যোজনা, স্বচ্ছ ভারত, প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা, বিমা সুরক্ষা যোজনা, আয়ুষ্মান ভারত যোজনা, জনঔষধি যোজনা প্রভৃতি।

যদিও একশো দিনের কাজে কেন্দ্রের টাকা না দেওয়া নিয়ে তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এই কর্মসূচি হবে জেলা থেকে মণ্ডল। মণ্ডল থেকে বুথস্তর পর্যন্ত। চলবে বাড়ি বাড়ি প্রচার, মিছিল, মিটিং, জনসভা, পথসভা, মণ্ডল ও বুথে চাটাই বৈঠক। পদ্ম শিবিরের আট বছরের সাফল্যের কর্মসুচি নিয়ে কটাক্ষ করেছে ঘাসফুল শিবির।

Related Articles

Back to top button
error: Content is protected !!