নামখানায় জিও গাড়ির সঙ্গে গ্যাস সিলিন্ডার বোঝাই মোটরভ্যানের সংঘর্ষ, মৃত ১, জখম ৮

রবীন্দ্রনাথ মণ্ডল ও অমিত মণ্ডল, নামখানা: বুধবার দুপুরে নামখানার হাসপাতাল মোড়ের কাছে জিও গাড়ি ও গ্যাস সিলিন্ডার বোঝাই মোটরভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল জিও গাড়ির কন্ডাক্টরের। জখম হয়েছেন আটজন।

এদিন দুপুরে নামখানা থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি জিও গাড়ি মৌসুনির বাগডাঙার দিকে যখন আসছিল, সেই সময় নামখানার হাসপাতাল মোড়ের কাছে একটি গ্যাস সিলিন্ডার বোঝাই মোটর ভ্যানের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। কন্ডাক্টর গাড়ি থেকে রাস্তায় ছিটকে পড়েন। ড্রাইভারসহ অন্যান্য যাত্রীরাও গুরুতর জখম হন।

স্থানীয় মানুষজন আহতদের উদ্ধার করে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে পাঠান। সেখানে কন্ডাক্টর সুবলচন্দ্র দাসের অবস্থার অবনতি হলে তাঁকে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে বছর বাষট্টির সুবলচন্দ্র দাসকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছরখানেক আগে নামখানার রাধানগরের বাসিন্দা বছর বাষট্টির সুবলচন্দ্র দাস একটি জিও গাড়ি লিজে নিয়েছিলেন। সেই গাড়িতে নিজেই কন্ডাক্টরি করতেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই পথদুর্ঘটনায় ৯ জনকে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তাঁদের মধ্যে গুরুতর জখম অবস্থায় তিনজনকে কাকদ্বীপ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তিনজনের মধ্যে সুবলবাবুকে বাঁচানো যায়নি। বাকি ৬ জন যাত্রী এখনও পর্যন্ত নামখানার দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে ভর্তি রয়েছেন।

জিও গাড়ি এবং গ্যাস সিলিন্ডার বোঝাই মোটরভ্যানটিকে আটক করেছে পুলিশ।

Related Articles

Back to top button
error: Content is protected !!