মায়াঙ্ককে প্রশংসায় ভরালেন কোচ কুম্বলে

সংবাদ সংস্থা: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুর্দান্ত ৫৪ রানের জয়ে শুধু লিগ তালিকায় উপরে ওঠাই নয়, নিজেদের নেট রানরেটও বাড়িয়ে নিয়ে প্লে-অফের দৌড়ে অক্সিজেন পেয়েছে পঞ্জাব কিংস। পঞ্জাবের হয়ে ব্যাট হাতে ঝোড়ো ইনিংসে দলের জয়ের ভিত রাখেন জনি বেয়ারস্টো।ওপেন করতে নেমে বেয়ারস্টো ২৯ বলে ৬৬ রানের তুখড় একটি ইনিংস খেলেন।

পঞ্জাব পাওয়ার প্লেতেই ৮৩ রান তুলে ম্যাচে অনেকটাই এগিয়ে যায়। এটি পাওয়ার প্লেতে এখনও অবধি এ মরশুমের সর্বোচ্চ রান। তবে মরশুমের শুরুর দিকে বেয়ারস্টো কিন্তু ওপেন করছিলেন না। ওপেনার হিসাবে খেলছিলেন মায়াঙ্ক আগরওয়াল। কিন্তু দলের স্বার্থে নিজের ওপেনিং স্লট বেয়ারস্টোকে ছেড়ে দেন মায়াঙ্ক। আর ওপেনিংয়ে ফিরতেই ব্যাট হাতে আবার ছন্দ ফিরেন ইংলিশ তারকা।মায়াঙ্কের এই আত্মত্যাগের প্রশংসা করেছেন অনিল কুম্বলে।

তিনি বলেন, ‘ও (বেয়ারস্টো) একজন অভিজ্ঞ ওপেনার এবং দারুণ খেলোয়াড়। তবে মায়াঙ্কের জন্য এটা কিন্তু একেবারেই সহজ ছিল না। ও নিজে টপ অর্ডারে ভাল খেলা সত্ত্বেও, দলের প্রয়োজনে মিডল অর্ডারে নেমে এসেছে। আমাদের মনে হয়েছিল মিডল অর্ডারে লেভি (লিভিংস্টোন), জিতেশ ও ঋষির পাশাপাশি একজন অভিজ্ঞ খেলোয়াড়ের প্রয়োজন আছে। তাই জন্যই জনি ওপেনিং করা শুরু করে। পাওয়ার প্লেতে ও যে ভাবে ব্যাট করে তা শুরুতেই আরসিবির বিরুদ্ধে ম্যাচের গতি সেট করে দিয়েছিল এবং ওর আগ্রাসনেরও প্রশংসা করতেই হবে।’

Related Articles

Back to top button
error: Content is protected !!