কুপিয়ে খুনের অভিযোগ, গ্রেফতার ২ বন্ধু

স্টাফ রিপোর্টার : খাস কলকাতায় কুপিয়ে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে, মা উড়ালপুলে ওঠার মুখে পার্ক সার্কাস ময়দানের গেটের সামনে। মৃতের শাহনওয়াজ ফরিদ (২৫)।পেশায় অ্যাপ ক্যাব চালক।পরিবারের সদস্যরা জানিয়েছে, বুধবার রাতে বাড়িতে ফোন আসে। মনু নামে কেউ একজন ফোন করেছিল।এরপর একবার বাড়িতে ফিরে এসে ফের একবার বেরোন ফরিদ। জানা গিয়েছে, বন্ধুরা তাঁকে পার্ক সার্কায় ময়দানের সামনে যেতে বলেছিল।

এরপর রাতে বাড়িতে না ফেরায় চিন্তা বাড়তে থাকে স্ত্রী-সহ পরিবারের সদস্যদের। ফোন করলেও মোবাইল ছিল সুইচড অফ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে পুলিশের টহলদারি ভ্যান পার্ক সার্কাস ময়দানের সামনে ক্ষতবিক্ষত অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে স্থানীয় ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা সেই সময় তাঁকে মৃত বলে ঘোষণা করেন।এরপর মৃতের দেহ পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

মৃতের স্ত্রী ও পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পুলিশ দুই বন্ধুকে গ্রেফতার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান বন্ধুদের মধ্যে বচসার জেরেই খুন করা হয়েছে শাহনাওয়াজকে। তবে কী কারণে বন্ধুদের মধ্যে বচসা, তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। তবে পুলিশের তরফ থেকে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!