শাহি সফরের আগে ঐক্যের ছবি রাজ্য বিজেপিতে

স্টাফ রিপোর্টার : ঐক্যের ছবি দেখাল রাজ্য বিজেপি।বিধানসভা নির্বাচনের পরে গত এক বছরে রাজ্যে ৫৭ জন বিজেপি কর্মীর মৃত্যু হওয়ার অভিযোগে বুধবার রানি রাসমণি রোডে প্রতীকী অনশনে বসে বিজেপি। নিহতদের পরিবারকে সাহায্য করার জন্য অর্থসংগ্রহও করেন নেতানেত্রীরা। প্রতীকী অনশন মঞ্চে পাশাপাশি বসলেন দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদাররা।

সম্প্রতি কেন্দ্রীয় সরকারের নীতি নিয়ে প্রশ্ন তুলে জল্পনা বাড়ানো ব্যারাকপুরের সাংসদকেও মঞ্চে দেখা যায়। ছিলেন অগ্নিমিত্রা পাল, লকেট চট্টোপাধ্যায়ও।তবে এর মধ্যেও দলের অস্বস্তি বাড়িয়েছেন দুই সাংসদ। সভাস্থলে দেখা যায়নি ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম এবং সৌমিত্র খাঁকে। ছিলেন না দক্ষিণবঙ্গের দুই সাংসদ তথা মন্ত্রী সুভাষ সরকার এবং শান্তনু ঠাকুর।শুধু পাশাপাশি বসাই নয়, বুধবার বক্তব্যেও বিজেপি নেতাদের এক সুর ছিল।

গত এক বছরে বিজেপি কর্মীদের উপর অত্যাচারের অভিযোগে সরব হন সকলেই। একই সঙ্গে রাজ্য সরকারের বিভিন্ন নীতি থেকে তৃণমূলের অন্দরের লড়াইয়ের উল্লেখ করে আক্রমণ করেন দিলীপ, শুভেন্দু, সুকান্তেরা।গত সোমবারও কলকাতায় মিছিলে এক সঙ্গে পা মিলিয়েছিলেন দিলীপ, শুভেন্দু, সুকান্ত। সেই ঐক্যের ছবি দেখা গেল বুধবারও।

Related Articles

Back to top button
error: Content is protected !!