জমিজমা সংক্রান্ত মামলা না তুললে গুলি করে মারার হুমকির অভিযোগ সোনারপুরে

প্রদীপকুমার সিংহ, সোনারপুর: জমিজমা সংক্রান্ত মামলা তুলে না নেওয়ায় সোনারপুরের বাড়িতে এসে এক মহিলাকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। তিনদিনের মধ্যে মামলা তুলে না নিলে ওই নেতা গুলি করে মারার হুমকি দিয়েছেন বলে অভিযোগ। অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের সোনারপুর টাউন জয়হিন্দ বাহিনীর সভাপতি। নাম পার্থ মণ্ডল।এই ঘটনায় সোনারপুর থানায় এফআইআর করেছেন আক্রান্ত মহিলা কণিকা মজুমদার।

তাঁর অভিযোগ, পৈতৃক সূত্রে পাওয়া সম্পত্তি তিনি বিক্রি না করলেও বেআইনিভাবে সেখানে নির্মাণ কাজ চলছে। এই ঘটনার বিচার চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। দ্রুত মামলা তুলে নেওয়ার জন্যই বাড়িতে গিয়ে একাধিকবার হুমকি, অশ্লীল ভাষায় গালাগালি এবং গুলি করে মারার হুমকি দেওয়া হয়েছে বলে কণিকাদেবীর অভিযোগ। তাঁর ছেলে ও মেয়ে দু’জনেই কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন। বাড়িতে একাই থাকেন তিনি। এই ঘটনার জেরে তিনি আতঙ্কের মধ্যে রয়েছেন বলে জানান।

এই বিষয়ে সোনারপুর দক্ষিণের বিধায়িকা লাভলী মৈত্র বলেন, আইন আইনের পথে চলবে। আক্রান্ত মহিলার সাথে তার কথা হয়েছে। তিনি তার পাশে আছে বলেও জানান। অভিযুক্ত পার্থ মন্ডলের সাথে যোগাযোগ করা হলে তিনি বাইরে আছেন বলে জানান। এই ব্যাপারে সোনারপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!