ফের ট্যাংরায় বিধ্বংসী অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার : ফের ট্যাংরায় বিধ্বংসী অগ্নিকাণ্ড৷রবিবার দুপুরে ট্যাংরার ক্রিস্টোফার রোডে বস্তি সংলগ্ন একটি কারখানায় আগুন লাগে।স্থানীয় সূত্রের খবর, রবিবার দুপুরে আচমকা ট্যাংরার ক্রিস্টোফার রোডের বস্তিতে আগুন লাগে। দাউ দাউ করে জ্বলতে দেখা যায় ওই কারখানা ও সংলগ্ন এলাকা।এলাকাটি অত্যন্ত ঘিঞ্জি হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আতঙ্ক পথে নেমে আসেন এলাকার মানুষ।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই দমকলবাহিনীর ৬ টি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। কিন্তু আগুন বেড়ে যাওয়ার কারণে দ্রুত ইঞ্জিনের সংখ্যা ১০ করা হয়।প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ঝুপড়ির পাশের একটি কারখানাতেই প্রথম আগুন লাগে। সেই থেকেই ঝুপড়িতে আগুন ছড়িয়ে পড়ে। দমকল সূত্রে খবর, ঝুপড়িতে দাহ্য পদার্থ বেশি থাকায় আগুন দ্রুত ছড়ায়। তাই আগুন নেভাতে প্রাথমিক ভাবে সমস্যা হলেও, পরে নিজেদের গতি বাড়িয়ে আগুন নেভানোর কাজ শুরু হয়।

দমকলের সঙ্গে স্থানীয়রাও আগুন নেভাতে সাহায্য করেন।শেষ খবর পাওয়া পর্যন্ত কিছুটা নিয়ন্ত্রণে এসেছে আগুন।তবে ঘটনায় কেউ হতাহত না হলেও, আগুন লাগার কারণে স্থানীয়দের ওই এলাকায় থেকে সরিয়ে এনেছে স্থানীয় প্রশাসন। তবে কি কারণে আগুন লেগেছে তা খতিয়ে দেখছে পুলিশ।এ বিষয়ে দমকলমন্ত্রী সুজিত বসু বলেন,কী কারণে আগুন লাগল খতিয়ে দেখা হবে সমস্ত বিষয়টিই। আগুন লাগার কারণ অনুসন্ধান করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button
error: Content is protected !!