বেহালায় প্লাস্টিক কারখানায় বিধ্বংসী আগুন

সুমনা সাহাদাস, কলকাতা: বেহালা পূর্বের চণ্ডীতলা এলাকায় বুধবার রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ একটি প্লাস্টিক কারখানায় বিধ্বংসী আগুন লাগে। পরে পাশের অন্য কারখানাতেও আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা জানান, কারখানার পাশে তৈরি হওয়া নতুন বিল্ডিংয়ে রান্না হচ্ছিল। সেখান থেকে কোনওভাবে আগুন ছড়িয়ে পড়ে এই কারখানায়। প্লাস্টিক কন্টেনার এবং ক্যারিব্যাগ তৈরির এই কারখানায় দাহ্য পদার্থের কারণে আগুন অতিদ্রুত ছড়িয়ে পড়ে।

দমকলের সাতটি ইঞ্জিন নামানো হয় আগুন নেভানোর কাজে। প্রায় দু’ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।রাত সাড়ে ১২টা নাগাদ এলাকার বিধায়ক রত্না চট্টোপাধ্যায় ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি বলেন, এলাকাটি বেহালা পূর্বের ১১৬ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে। আমি খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছে যাই। কারণ বেহালা পূর্বের প্রতিটি মানুষই আমার ঘরের মানুষ।

কেউ আহত হয়েছে কি না বা কোনওভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে কি না দেখার জন্য আমি সেখানে যাই। হতাহতের কোনও খবর নেই। সকলকে নিরাপদ জায়গায় আনা হয়েছে। কারখানায় অগ্নিনির্বাপণের কোনও ব্যবস্থা ছিল না। আমি কারখানার মালিকের সঙ্গে দেখা করে উপযুক্ত ব্যবস্থা নেব।

Related Articles

Back to top button
error: Content is protected !!