’করোনার এত ভয় হলে মাস্ক ছাড়াই কীভাবে এত জায়গায় যান?’ অনুব্রতর রক্ষাকবচ মামলায় প্রশ্ন সিবিআই-এর

স্টাফ রিপোর্টার : যদি করোনার এতই ভয় থাকে, তাহলে মাস্ক ছাড়া কীভাবে বিভিন্ন জায়গায় উপস্থিত থাকছেন? গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের রক্ষাকবচের মামলার শুনানিতে সওয়াল করেন সিবিআই-এর আইনজীবী।বুধবার হাইকোর্টে প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের ডিভিশন বেঞ্চে এই মামলার শুনানি ছিল। অনুব্রত পক্ষে এদিন আদালতে সওয়াল করেন বিশিষ্ট আইনজীবী কথা রাজ্যসভার সাংসদ বিবেক তাঙ্খা। তিনি আদালতে বলেন, “শরীরের জন্য সময় চান অনুব্রত। ২০০ কিলোমিটার যেতে বলা হচ্ছে। তদন্তের নামে আসলে হেনস্থা করা হচ্ছে তাঁকে।”

আইনজীবী বলেন, “তদন্ত থেকে পালাচ্ছি না। সহযোগিতা করতে চাই। সিবিআই আজকাল সাক্ষীকে ডেকে গ্রেফতার করে। তাই সিবিআই-এর এই আচরণকে সাধারণ মানুষ ভয় পায়। সাক্ষীকে এভাবে ভয় দেখানো যায় না। কোনও অপরাধ নেই, তাই হুমকি নয়। রক্ষাকবচ দেওয়া হোক।” আদালতে সওয়াল করেন অনুব্রতর আইনজীবী।তবে সিবিআই-এর আইনজীবী এসভি রাজুর তরফে বলা হয়, “১৫ মার্চ নোটিশের মেয়াদ শেষ হয়েছে। মঙ্গলবারই সিবিআই দফতরে আসতে বলা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। ফলে এই আর্জির গ্রহণযোগ্যতা নেই।” তিনি বলেন, “তদন্তের এই পর্যায়ে আদালত বাধা দিতে পারে না।

যিনি বলছেন করোনার জন্য ভয় পাচ্ছেন, তাঁর ফেসবুকেই মাস্ক ছাড়া বিভিন্ন জায়গায় উপস্থিত থাকার ছবি রয়েছে। সেটা কীভাবে সম্ভব?” সিবিআই-এর আইনজীবী বলেন, “এসএসকেএম থেকে নিজাম প্যালেশ ৮০০ মিটার দূরত্ব। তাহলে আসতে সমস্যা কোথায়?” অনুব্রত সিবিআই দফতরে হাজিরা মামলার শুনানি শেষ। রায় দান স্থগিত। ওয়েবসাইটে আপলোড হবে রায়।

Related Articles

Back to top button
error: Content is protected !!