মুর্শিদাবাদে উদ্ধার ৪ যুবকের ক্ষতবিক্ষত দেহ

স্টাফ রিপোর্টার : অজ্ঞাত পরিচয় চার যুবকের রহস্যমৃত্যু। সাতসকালে মুর্শিদাবাদের কান্দি-সাঁইথিয়া রাজ্যসড়কের ধার থেকে উদ্ধার হয় চারজনের ক্ষতবিক্ষত দেহ। খবর পেয়েই দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কীভাবে মৃত্যু হল যুবকদের? দুর্ঘটনা নাকি পিটিয়ে খুন? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।জানা গিয়েছে, মুর্শিদাবাদের কান্দি মহকুমার বড়ঞা থানা এলাকাযর খেরজুনা গ্রাম পঞ্চায়েতের অফিস সংলগ্ন মাঠে পড়েছিল চার যুবকের দেহ।

সোমবার সকালে মাঠে কাজে যাওয়ার সময় দেহগুলি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশ। তদন্তকারীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে দেহগুলি। পাঠানো হয় ময়নাতদন্তে। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই চারজনের। কারণ, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি বাইকও। অনুমান, গভীর রাতে দ্রুত গতিতে বাইক নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু হয় যুবকদের। তবে ঘটনার নেপথ্যে অন্য রহস্য রয়েছে বলেই দাবি স্থানীয়দের।

তবে এলাকার বাসিন্দাদের অভিযোগ, অন্য কোথাও এই যুবকদের পিটিয়ে খুন করে এই এলাকায় ফেলে দেওয়া হয়েছে। তাঁদের যুক্তি, দুর্ঘটনা হলে চারটি মৃতদেহ বিভিন্ন জায়গায় কালভার্টের নিচে ছড়িয়ে-ছিটিয়ে থাকত না। রাতের টহলদারি পুলিশ নিশ্চয়ও বিষয়টি টের পেতেন। এলাকাবাসীর কথায়, পুরো বিষয়টি রহস্যজনক। এদিকে, মৃতরা কেউ এলাকার বা আশপাশের গ্রামের বাসিন্দাও নয় বলেই স্থানীয়দের দাবি।

Related Articles

Back to top button
error: Content is protected !!