দুই কাউন্সিলর খুনের ঘটনায় উত্তাল বিধানসভা, ওয়াক আউট বিজেপির

স্টাফ রিপোর্টার : ঝালদা ও পানিহাটির দুই কাউন্সিলরের মর্মান্তিক মৃত্যুর ঘটনা নিয়ে সোমবার অধিবেশনের শুরু থেকেই উত্তাল হয় বিধানসভা। এদিন অধিবেশনে দৃষ্টি আকর্ষণ পর্বে দুই কাউন্সিলর খুনের ঘটনাটি বিধানসভায় উল্লেখ করেন বিজেপি বিধায়ক মনোজ ওঁরাও। এই প্রসঙ্গে রাজ্যে আইন শৃঙ্খলার শোচনীয় অবস্থার অভিযোগ তোলেন তিনি।

একই দিনে দুই দলের দুই নবনির্বাচিত কাউন্সিলর খুনে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগে এদিন শুরু থেকেই সরব হয় প্রধান বিরোধী দল বিজেপি। সোমবার বিধানসভা অধিবেশন চলাকালীন দুই জনপ্রতিনিধির জোড়া খুন নিয়ে মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করেছিলেন বিরোধীরা। তিনি কোনও বিবৃতি দেননি। এতেই খেপে ওঠেন বিজেপি বিধায়করা। তাঁদের অভিযোগ, জনপ্রতিনিধিদেরও সুরক্ষা নেই। প্রতিবাদে এরপরেই বিধানসভা অধিবেশন ওয়াকআউট করেন গেরুয়া শিবিরের বিধায়করা।

বিধানসভার বাইরে তাঁরা দুই নিহত বিধায়কের ছবি-সহ পোস্টার হাতে নিয়ে বিক্ষোভ দেখান। পানিহাটি ও ঝালদা নিয়ে বিজেপি স্লোগান দিতে শুরু করে বিধানসভার বাইরে।এ বিষয়ে বিজেপির শঙ্কর ঘোষ বলেন, “গতকাল আমরা হাড়হিম করা ছবি দেখেছি। দুজন নির্বাচিত জনপ্রতিনিধিকে এই রাজ্যে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যেহেতু রাজ্যের বিভিন্ন বোর্ডের চেয়ারম্যান এই সপ্তাহে সম্পন্ন করার কথা। পুলিশ মন্ত্রীকে অনুরোধ, সদনে এসে তিনি বিবৃতি দিন।”

Related Articles

Back to top button
error: Content is protected !!