নন্দীগ্রামে হেরেছি, আমাকে বলেছিলেন শুভেন্দু, দাবি রাজীবের, সমর্থন জয়প্রকাশের

স্টাফ রিপোর্টার : নন্দীগ্রামে তিনি হেরে গিয়েছেন। গত বছরের ২ মে ভোটের ফল প্রকাশের পর দলীয় সতীর্থ রাজীব বন্দ্যোপাধ্যায়কে নাকি এমনটাই জানিয়েছিলেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। শনিবার তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের পাশে বসে এমনটাই দাবি করলেন তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়।নন্দীগ্রামের ভোটের ফলাফল প্রসঙ্গে রাজীব বলেন, ‘‘ভোটের দিন আমাকে ফোনে শুভেন্দু অধিকারী বলেছিলেন তিনি হেরে গিয়েছেন। কিন্তু পরে কী ভাবে তিনি জিতে যান, তা জানি না।

’’ তিনি আরও বলেন, ‘‘নন্দীগ্রামের ভোটের ফের গণনা করা হোক। তা হলেই দুধ কা দুধ পানি কা পানি হয়ে যাবে।’’ রাজীবের বক্তব্যকে সমর্থন করলেন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া জয়প্রকাশ মজুমদার। জয়প্রকাশ যোগ করেন, ‘‘২ মে বিকেল ৫টায় আমি সাংবাদিক বৈঠক করে বলি মাননীয়া নন্দীগ্রামে জিতে গিয়েছেন। আমাদের প্রার্থী শুভেন্দু নন্দীগ্রামে পরাজিত হয়েছেন।

কিন্তু পরে জানতে পারি অন্য ফল হয়েছে। শুভেন্দুকে আমি যখন বলি, তুমি তো হেরে গিয়েছিলে, আবার জিতলে কী ভাবে? জবাবে শুভেন্দু রহস্যময় হাসি হেসে বলেন, অনেক কিছু করতে হয়েছে।’’ যদিও রাজীব-জয়প্রকাশের অভিযোগ প্রসঙ্গে বিরোধী দলনেতার কোন মন্তব্য পাওয়া যায়নি।

Related Articles

Back to top button
error: Content is protected !!