বকখালির সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার

অমিত মন্ডল ও রবীন্দ্রনাথ মন্ডল, নামখানা : সকাল বেলায় ফ্রেজারগঞ্জ থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার করল পুলিশ। অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের ফ্রেজারগঞ্জের সমুদ্রসৈকতে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফ্রেজারগঞ্জের সমুদ্রসৈকতে আনুমানিক 55 বছরের এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ পড়েছিল।

এরপরই স্থানীয় বাসিন্দারা ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় খবর দেন। ঘটনাস্থলে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ এসে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার করে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। তবে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তিকে স্থানীয় বাসিন্দারা এর আগে এলাকায় দেখেননি বলে জানিয়েছেন। এমনকি ওই ব্যক্তি ফ্রেজারগঞ্জ এলাকার বাসিন্দা নয় বলেও, স্থানীয় বাসিন্দাদের অনুমান।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, মৃত ব্যক্তির পরনে ছিল একটি সাদা শার্ট ও হলুদ প্যান্ট। যদিও মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে এবং মৃত ব্যক্তির পরিচয় কী, তা জানার জন্য ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!