বকখালিতে ফেসবুক লাইভে এসে আত্মঘাতী বাবা-মা-ভাই

বিশ্ব সমাচার, বকখালি : ফেসবুক লাইভে এসে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী একই পরিবারের তিন জন। রবিবার সকাল ১১টা নাগাদ ফ্রেজারগঞ্জ উপকূল থানার বকখালির সমুদ্র সৈকত লাগোয়া জঙ্গলের কাছে এই ঘটনা ঘটেছে। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক দিনে আগেই স্বনির্ভর গোষ্ঠীর অর্থ তছরুপের অভিযোগ ওঠে ডায়মন্ড হারবার থানার সুলতানপুরের বাসিন্দা পুনম দাস নামে এক মহিলার বিরুদ্ধে। এর পরই শনিবার রাতে পুনমের বাড়িতে স্বনির্ভর গোষ্ঠীর কিছু মহিলা সদস্য চড়়াও হয়ে বিক্ষোভ দেখান। পুনমের সামনেই তাঁর বাবা শ্যামল, মা রীতাকে চূড়ান্ত অপমান করেন স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা। তাঁদের মারধর করা হয়।

হুমকিও দেওয়া হয়।শনিবার রাতেই কুলপি থানায় অভিযোগ দায়ের করে নস্কর পরিবার। রবিবার সকালে শ্যামলবাবু, স্ত্রী রীতা ও ছেলে অভিষেককে নিয়ে বকখালির সমুদ্র সৈকতে চলে আসেন । সেখানে অভিষেক (সম্পর্কে পুনমের ভাই)-এর ফোনে ফেসবুক লাইভ করে তাঁরা আত্মহত্যা করেন।পুলিশ সুত্রে জানা গিয়েছে, ঘটনায় মৃতদের নাম শ্যামল নস্কর (৫৩), রীতা নস্কর (৪৩) এবং অভিষেক নস্কর (২৫)।ঘটনার তদন্তে নেমে পুনম ও মিঠুনকে (পুনমের স্বামী) আটক করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। পুনমের বাড়িতে এসে হুমকি দেওয়ায় অভিযুক্ত পাঁচ মহিলাকেও গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে ডায়মন্ড হারবার থানা সূত্রে।

Related Articles

Back to top button
error: Content is protected !!