এটিকে মোহনবাগানে সই করলেন ঝিঙ্গন

সংবাদ সংস্থা : ক্রোয়েশিয়ার ক্লাব এইচএনকে সিবেনিকের সঙ্গে সম্পর্ক শেষ করে আবার এটিকে মোহনবাগানে ফিরলেন সন্দেশ ঝিঙ্গন।বৃহস্পতিবার দুপুরেই সরকারি ভাবে তাঁর নাম ঘোষণা করে দেওয়া হয় সবুজ-মেরুনের তরফে।গত মরসুমে এটিকে মোহনবাগানেই ছিলেন সন্দেশ। কিন্তু ইউরোপীয় ক্লাবে খেলা ছিল বরাবরই তাঁর কাছে স্বপ্ন।

তাই সিবেনিকের প্রস্তাব পাওয়ার পর দু’বার ভাবেননি। সবুজ-মেরুনের সঙ্গে সম্পর্ক ছেদ করে পাড়ি দেন ক্রোয়েশিয়ায়। এএফসি কাপের যোগ্যতা অর্জন করায় তাঁকে ধরে রাখার আপ্রাণ চেষ্টা করেছিল সবুজ-মেরুন। কিন্তু লাভ হয়নি। চুক্তি অনুযায়ী তাঁকে ছেড়ে দিতেই হত।কিন্তু সিবেনিকের হয়ে একটিও ম্যাচ খেলতে পারেননি সন্দেশ। দলের সঙ্গে দ্বিতীয় বার অনুশীলন করার সময়েই চোট পান। চিকিৎসা করাতে ফিরে আসেন ভারতে। তখন থেকেই দেশে রয়েছেন।

ভিসা সমস্যার জন্য ক্রোয়েশিয়ায় যেতেও পারেননি। এই সময়ই সন্দেশকে পাওয়ার লক্ষ্যে তাঁর এজেন্টের সঙ্গে কথাবার্তা চালান এটিকে মোহনবাগান কর্তারা। কিন্তু পুরনো দলে ফিরতে গেলে দরকার ছিল সিবেনিকের ছাড়পত্র। অবশেষে বুধবার রাতেই সেই ছাড়পত্র মিলে যায়। সিবেনিকের সঙ্গে মৌখিক ভাবে বিচ্ছেদ করে মরসুমের শেষ পর্যন্ত এটিকে মোহনবাগানের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ঝিঙ্গন।

Related Articles

Back to top button
error: Content is protected !!