মৌসুনীতে জল পড়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ, জখম সস্ত্রীক ব্যবসায়ী, গ্রেপ্তার ১

বিশ্ব সমাচার, মৌসুনী: জল পড়াকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠল রবিবার দক্ষিণ ২৪ পরগনা জেলার ফ্রেজারগঞ্জ কোস্টাল থানা এলাকার মৌসুনিতে। বাধা দিতে এলে তাঁর স্ত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৌসুনী গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে কুসুমতলা হুজাইতে খেয়াঘাটের কাছে কয়েক মাস আগে একটি সাবমার্সিবল বসানো হয়। অভিযোগ ওঠে, তার পাইপ নষ্ট করে দেয় পাশেই থাকা এক ব্যবসায়ী।

খেয়াঘাট ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে মৌসুনি গ্রাম পঞ্চায়েতে তাঁর বিরুদ্ধে অভিযোগ জমা দেওয়া হয়। এরপর থেকেই খেয়াঘাটে চাপা উত্তেজনা তৈরি হয়। রবিবার রাত সাড়ে ন’টা নাগাদ সাবমার্সিবলের জল পড়াকে কেন্দ্র করে স্থানীয় ব্যবসায়ী নিমাই সাহুর সঙ্গে ব্যবসায়ী সুব্রত প্রামাণিক ও বিমল প্রামাণিকের বচসা বাধে। নিমাই সাহুর ওপর ওই দু’জন চড়াও হয় বলে অভিযোগ। হাতাহাতি থেকে শুরু হয় মারাপিট। নিমাই সাহুর স্ত্রী ছাড়াতে গেলে তাঁর ওপরও ওই দু’জন চড়াও হয় বলে অভিযোগ। এমনটাই অভিযোগ করেছেন নিমাই সাহু।

গুরুতর জখম অবস্থায় স্থানীয় মানুষজনের সহযোগিতায় নিমাই সাহু এবং তাঁর স্ত্রীকে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতাল পাঠানো হয়। সেখানে চিকিৎসার পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়। এরপর নিমাই সাহু ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় সুব্রত প্রামাণিক ও বিমল প্রামাণিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এক অভিযুক্ত ব্যবসায়ী সুব্রত প্রামাণিককে পুলিশ কুসুমতলা এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!