বিষ্ণুপুরে ওষুধের দোকানে চুরির কিনারা, গ্রেপ্তার ২

গোপাল মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা: মাত্র এক সপ্তাহের মধ্যে ওষুধের দোকানের চুরির কিনারা হল। এই ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, ইমামি ফ্রাঙ্করোস ফার্মেসির আমতলা ব্রাঞ্চ থেকে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। যাওয়ার সময় চোরেরা সিসিটিভি মনে করে রাউটার মেশিনটি নিয়ে চলে যায়। দোকানে থাকা ৮৭ হাজার টাকাও চুরি করে। দোকানের মালিক বিষ্ণুপুর থানায় চুরির অভিযোগ দায়ের করলে তদন্তে নামে বিষ্ণুপুর থানার পুলিশ। সিসিটিভির ফুটেজ দেখে দুই চোরকে চিহ্নিত করা হয়।

সামিম সেখ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের বাড়ি আমতলার ফকিরপাড়ায়। তাকে জেরা করে চুরির ভাগে পাওয়া ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়। আরও জানা যায়, এই চুরিতে তারই পাড়ার সিরাজুল মোল্লা ওরফে ছোট্টুও জড়িত ছিল। মঙ্গলবার খড়িবেড়িয়া থেকে তাকে ধরা হয়। পুলিশ সূত্রে খবর, দোকানের দরজা ভাঙার শাবলটি পুকুর থেকে উদ্ধার করা হয়।

পুলিশের জেরায় সিরাজুল জানিয়েছে, চুরির ভাগে পাওয়া ৪৪ হাজার টাকা থেকে ১৬ হাজার ৫০০ টাকা দিয়ে খিদিরপুর থেকে মোবাইল ফোন কিনেছে। বাকি টাকা পুলিশকে ফেরত দেবে বলে সে জানিয়েছে। বিষ্ণুপুর থানার পুলিশ ধৃত দু’জনকে চোরকে ইমামি ফ্রাঙ্করোস ফার্মেসিতে নিয়ে যায় এবং কীভাবে চুরি হয়েছে, তা জানার চেষ্টা করে।

Related Articles

Back to top button
error: Content is protected !!