মিরাজের চাকা চুরি উত্তরপ্রদেশে, চোর ধরতে হন্যে পুলিশ বিভাগ

সংবাদ সংস্থা : চাকা চুরি হয়ে গেল বায়ুসেনার যুদ্ধবিমান মিরাজের। হন্যে হয়ে চোর খোঁজা শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ের বিকেটি এলাকার।পুলিশ সূত্রে খবর, একটি ট্রেলারে করে মিরাজ যুদ্ধবিমানের পাঁচটি টায়ার নিয়ে যাওয়া হচ্ছিল রাজস্থানের জোধপুরের বায়ুসেনাঘাঁটিতে। কিন্তু মাঝপথেই একটি টায়ার চুরি হয়ে যায় বলে অভিযোগ। বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়।

ট্রেলারের চালক হেম সিংহ রাওয়াতের দাবি, উত্তরপ্রদেশে আশিয়ানা থানা এলাকায় তিনি প্রচণ্ড যানজটের মধ্যে পড়েন। অভিযোগপত্রে তিনি জানিয়েছেন, ওই এলাকায় একটি হোটেলের পাশে কালো রঙের একটি স্করপিও দাঁড় করানো ছিল। সেই স্করপিও থেকে দু’জন নেমে ট্রেলার থেকে বিমানের চাকা চুরি করে নিয়ে পালায়। বিষয়টি চোখে পড়তেই তিনি চোরদের ধরার চেষ্টা করেন কিন্তু যানজটের সুযোগ নিয়ে চোরেরা পালায়।

বায়ুসেনার একটি তদন্তকারী দল বিকেটি বিমানঘাঁটি থেকে চুরির ঘটনাস্থল পর্যন্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু করেছে। চালককেও জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। কেন যুদ্ধবিমানের চাকা চুরি করা হল তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। এই ঘটনায় গভীর কোনও ষড়যন্ত্র আছে কি না সে দিকটাও খতিয়ে দেখছেন বায়ুসেনার তদন্তকারীরা।

Related Articles

Back to top button
error: Content is protected !!