ত্রিকোণ প্রেমের জেরে নৃশংস খুন বারুইপুরের মল্লিকপুরে, গ্রেপ্তার ১

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: ত্রিকোণ প্রেমের জেরেই শেখ ইমতিয়াজকে খুন করা হয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। মঙ্গলবার বারুইপুরের মল্লিকপুরের হাবিব ল্যান্ড এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি ধারালো দা।তদন্তে নেমে ঘটনাস্থলে যান বারুইপুর থানার আইসি দেবকুমার রায় ও বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি ছোট ডায়েরি। সেই সূত্র ধরেই মৃতদেহের সনাক্তকরণ হয়। পুলিশ জানতে পারে, মৃতের নাম শেখ ইমতিয়াজ।

মঙ্গলবার রাতে এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ইমতিয়াজের বন্ধু নুরুউদ্দিন নস্করকে। পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, ত্রিকোণ প্রেমের জেরেই এই খুন। শেখ ইমতিয়াজ ও ইমরান এলাকার এক যুবতীকে ভালোবাসত। কিন্তু সেই যুবতী ভালোবাসত ইমতিয়াজকে। এর জেরেই আক্রোশ জন্মায় ইমরানের। পুলিশ জানিয়েছে, ইমতিয়াজ একটি চুরির ঘটনায় জড়িত।

সেই চুরির বখরা অভিযুক্ত নুরুউদ্দিন পায়নি। এরপর থেকেই ইমতিয়াজের উপর রাগ ছিল নুরুউদ্দিনের। সে হাত মেলায় অপর সঙ্গী ইমরানের সঙ্গে। এরপর পরিকল্পনা মতো সোমবার সন্ধ্যায় নিউ হাবিব পয়েন্টে গভীর জঙ্গলে মদের আসর বসে। সেখানে ছিল ইমতিয়াজ, নুরুউদ্দিন, ইমরান। ধারালো অস্ত্র দিয়ে ইমতিয়াজের মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয় এবং গেঞ্জি দিয়ে গলায় ফাঁস দিয়ে মারা হয়।

মৃতদেহ পাশের ডোবায় ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। বুধবার ধৃতকে বারুইপুর আদালতে পেশ করা হয়। পুলিশ নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন করে। এই ঘটনায় অভিযুক্ত ইমরান পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Related Articles

Back to top button
error: Content is protected !!