মমতার সঙ্গে সুব্রহ্মণ্যম স্বামীর বৈঠক ঘিরে জল্পনা

স্টাফ রিপোর্টার : রাজ্যের বাইরে তৃণমূল নেত্রীর সফর মানেই নতুন কিছু প্রাপ্তি। এবারের দিল্লি সফরেও একের পর এক সর্বভারতীয়স্তরের নেতা, বিশিষ্ট ব্যক্তি তৃণমূলে যোগ দিচ্ছেন। এবার সেই তালিকায় যোগ হল সুব্রহ্মণ্যম স্বামীর নামও। দিল্লি সফরে বিজেপি সাংসদের সঙ্গে সাক্ষাৎ করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেল সাড়ে তিনটে নাগাদ দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসেন তিনি।

দু’জনের মধ্যে আধঘণ্টা কথা হয়। তবে কী বিষয়ে দু’ জনের মধ্যে কথা হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। বেরিয়ে অবশ্য তিনি বলেন, “মমতার সঙ্গে তো বরাবরই আছি। প্রথম থেকেই আছি।”কেন্দ্রের বিরুদ্ধে লাগাতার সরব হয়েছেন বিজেপির ‘বিক্ষুব্ধ’ সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। আসলে দু’বার মন্ত্রিসভার দায়িত্ব পেলেও মোদির নতুন মন্ত্রিসভায় ঠাঁই হয়নি তাঁর। সমালোচকদের দাবি, সেই কারণেই তিনি এভাবে সরব কেন্দ্রের বিরুদ্ধে।

এর আগেও পছন্দের মন্ত্রক না পেয়ে সরকারের সমালোচনা করতে দেখা গিয়েছিল তাঁকে। পরে দলের ৮০ সদস্যের কার্যসমিতির কমিটির তালিকা থেকেও বাদ পড়েন তিনি। এর পর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সুব্রহ্মণ্যম স্বামীর এই সাক্ষাৎ ঘিরে বেড়েছে জল্পনা। তাহলে কংগ্রেস থেকে বিজেপি ঘুরে এবার কি তৃণমূলের পথে বিক্ষুধ্ব বিজেপি সাংসদ, উঠছে প্রশ্ন।

Related Articles

Back to top button
error: Content is protected !!