বিজেপি সদর দফতর মুড়ে ফেলা হচ্ছে নিরাপত্তার চাদরে

স্টাফ রিপোর্টার : এবার বিজেপি সদর দফতরে নিরাপত্তা বেষ্টনী আরও জোরদার করতে চলেছে।বিজেপি রাজ্য নেতৃত্ব সূত্রে খবর, ইতিমধ্যেই মূল ফটকের সামনে একজন নিরাপত্তারক্ষী সবসময়ের জন্য মোতায়েন করা হয়েছে। হাতে দেওয়া হয়েছে মেটাল ডিটেক্টর। যে বা যাঁরা আসবে প্রত্যেককেই পরীক্ষা দিয়ে ভেতরে ঢুকতে হবে। এরপর দোতলায় যেখানে রাজ্যের নেতাদের আলাদা আলাদা ঘর ধার্য করা আছে সেখানেও কড়া প্রহরা থাকছে।

সিঁড়ির একেবারে নিচে লোহার গেট বসানো হচ্ছে। যাতে যে কেউ সেখানে প্রবেশ না করতে পারে।জানা গিয়েছে, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যেখান দিয়ে উঠবেন তাঁর ঘরে যাওয়ার জন্য সেখানেও লোহার গেট বসানো হয়েছে। পুরো রাজ্য দফতর নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে।এছাড়া বাইরে এবং ভিতরে সিসিটিভি লাগানো হচ্ছে। যাতে বাইরে কি হচ্ছে তা দেখতে পাওয়া যায়।

রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ঘর ও সংলগ্ন জায়গায় বসানো হচ্ছে সিসিটিভি। নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হচ্ছে। অ্যাপয়ন্টমেন্ট ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হবে না রাজ্য পার্টির অফিসে। বেসরকারি নিরাপত্তা রক্ষীদের এখানে রাখা হচ্ছে। তার সঙ্গে বিধায়ক এবং সাংসদদের নিরাপত্তারক্ষীরা তো থাকছেনই।

Related Articles

Back to top button
error: Content is protected !!