নামখানায় ব্যাংকের ম্যানেজারকে মারধর, আটক ১

বিশ্ব সমাচার, নামখানা: মঙ্গলবার দুপুরে ব্যাংকের বই আপডেট করাকে কেন্দ্র করে স্টেট ব্যাঙ্কের সিএসপির ম্যানেজারকে মারধরের ঘটনায় চাঞ্চল্য ছড়াল নামখানা থানার অন্তর্গত দক্ষিণ দুর্গাপুর টেকার বাজার এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর ১২টা নাগাদ নামখানায় স্টেট ব্যাংকের সিএসপিতে এক গ্রাহক পাশবই আপডেট করার জন্য ব্যাংকের ম্যানেজারকে বলেন। কিন্তু বইটি দীর্ঘদিনের পুরনো হওয়ায় আপডেট করা সম্ভব হয়নি।

তখন ব্যাংকের ম্যানেজারকে আধার কার্ডের মাধ্যমে টাকা চেক করে দেওয়ার কথা বলেন। কিন্তু ওই গ্রাহকের ব্যাংক অ্যাকাউন্টের সঙ্গে আধার কার্ডের লিঙ্ক না থাকার কারণে তাও সম্ভব হয়নি। তখন ব্যাংকের ম্যানেজার ওই গ্রাহককে স্টেট ব্যাংকের নামখানা শাখায় যোগাযোগ করতে বলেন। কিন্তু ওই গ্রাহক ম্যানেজারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। পরিস্থিতি উত্তপ্ত হলে ওই গ্রাহক ব্যাংকের সিএসপি শাখার কম্পিউটার ও আসবাবপত্র ভাঙার চেষ্টা এবং ব্যাংকের খাতাপত্র তছনছ করে দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ।

ব্যাংকের ম্যানেজার বাধা দিতে গেলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। অন্যান্য গ্রাহক ও স্থানীয় মানুষের প্রচেষ্টায় ওই ব্যক্তিকে ধরা হয়। খবর দেওয়া হয় নামখানা থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে আটক করে। জসিম উদ্দিন খাঁ নামে ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায় নামখানা থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার পর আতঙ্কে রয়েছেন ব্যাংকের সিএসপি শাখার ম্যানেজার প্রসেনজিৎ মণ্ডল।

Related Articles

Back to top button
error: Content is protected !!