গোলাপ দিয়ে ছাত্রছাত্রীদের সংবর্ধনা নামখানা কলেজে

বিশ্ব সমাচার, নামখানা: করোনা ভাইরাসের কারণে দীর্ঘ প্রায় দু’বছর স্কুল এবং কলেজ বন্ধ ছিল। সরকারি নির্দেশে ১৬ নভেম্বর থেকে স্কুল এবং কলেজ খুলেছে। সোমবার নামখানার শিবানী মণ্ডল মহাবিদ্যালয় কলেজে তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে কলেজের প্রথম সেমিস্টারের ছাত্রছাত্রীদের সংবর্ধনার ব্যবস্থা করা হয়। সোমবার গোলাপ ফুল ও পেন দিয়ে তাঁদের বরণ করে নেওয়া হয়। প্রত্যেক ছাত্র-ছাত্রীকে মিষ্টিমুখ করানো হয়।

কলেজের প্রিন্সিপাল দয়ালচাঁদ সরদার জানান, এখন থেকে অফলাইন ও অনলাইনে দু’টি পদ্ধতিতেই ক্লাস করা হবে ছাত্রছাত্রীদের নিয়ে। দূরত্ব বিধি মেনেই ছাত্রছাত্রীদের নিয়ে অফলাইন ক্লাস চলবে।তৃণমূল ছাত্র পরিষদের সদস্য আকাশ জানা জানান, ভবিষ্যতেও ছাত্রছাত্রীদের পাশে থাকবেন তাঁরা। কোনও ছাত্র বা ছাত্রী যদি বই খাতা পেন কিনতে না পারেন, তাহলে তা কিনে দেওয়ার আশ্বাস দিয়েছেন আকাশবাবু।

দীর্ঘদিন পর কলেজ খোলায় যথেষ্ট খুশি ছাত্রছাত্রীরাও। কলেজে ভর্তির ফরম ফিলাপ অনেকদিন আগেই হয়ে গিয়েছিল। কিন্তু সরকারি নির্দেশিকা না আসা পর্যন্ত কলেজ বন্ধ ছিল। ছাত্র-ছাত্রীরা ঘরবন্দি অবস্থায় থেকে মানসিকভাবে বিপর্যস্ত হচ্ছিলেন। অবশেষে কলেজ খোলায় যথেষ্ট খুশি ছাত্রছাত্রীরা।

Related Articles

Back to top button
error: Content is protected !!