‘মুখে বলুন বিজেপি, ভোট দিন তৃণমূলকে’, বার্তা অভিষেকের

স্টাফ রিপোর্টার : আর কয়েকদিন পরই ত্রিপুরায় পুরভোট। এই প্রথমবার আগরতলা পুরসভায় প্রতিদ্বন্দ্বিতা করছে তৃণমূল। অভিযোগ, প্রচারে গিয়ে একাধিকবার হামলার মুখে পড়েছে ঘাসফুল শিবিরের নেতা-কর্মীরা। এমনকী, রবিবার তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর প্রতিবাদে সোমবার সাংবাদিক সম্মেলন থেকে ত্রিপুরা সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন অভিষেক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক এদিন ত্রিপুরার পুলিশ, প্রশাসনকেও কটাক্ষ করেন।

তাঁর কথায়, “থানায় গিয়ে হামলা করছে বিজেপি। হাসপাতালের দুয়ারে গুণ্ডা পাঠিয়েছে। পুলিশ টেবিলের তলায় লুকোচ্ছে। তাঁদের দলদাস বানিয়ে দিয়েছে বিজেপি।” এরপরই তাঁর কটাক্ষ, “বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে।” তিনি আরও জানান, “ত্রিপুরায় যা যা ঘটেছে তার সব ছবি-ভিডিও রয়েছে। সুপ্রিম কোর্টে জমা দিয়েছি। আশা করি সুবিচার হবে। গণতন্ত্রকে ধর্ষণ করছে।” অভিষেকের আরও অভিযোগ, “ত্রিপুরায় দিনের আলোয় বেরনো মুশকিল।

নিজের মত প্রকাশ করা যায় না এখানে। এই পরিস্থিতি বদলাতে হবে। রাজ্যের আইন-শৃঙ্খলা তলানিতে ঠেকেছে। আর এই পরিবর্তন করতেই আমরা এখানে এসেছি। জিতে তারপরই রাজ্য ছাড়ব। ” অভিষেকের পরামর্শ, “হাতে পদ্মফুল, মোদির ছবি নিয়ে বাড়ি থেকে বের হন। ভোটকেন্দ্রে গিয়ে তৃণমূলের বোতাম টিপে দিন। মুখে বিজেপি জিন্দাবাদ বলে তৃণমূলকে ভোট দিন।”

Related Articles

Back to top button
error: Content is protected !!