ভারত-নিউজিল্যান্ড টি-২০ ম্যাচে আমন্ত্রিত থাকতে পারেন মুখ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার ঃ ইডেনে গার্ডেনে অনুষ্ঠিত ভারত-নিউজিল্যান্ড টি২০ ম্যাচে আমন্ত্রণ জানানো হতে পারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ইডেনে দু’বছর পর আন্তর্জাতিক ম্যাচ ফিরতে চলেছে। সিএবি সূত্রের খবর, ইডেনে রবিবাসরীয় ম্যাচে উপস্থিত থাকার জন্য চলতি সপ্তাহেই মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানাতে যাবেন সিএবি কর্তারা। আন্তর্জাতিক ম্যাচ হলে প্রত্যেকবার সিএবি কর্তাদের ব্যস্ততা যে রকম থাকে, এবারও ঠিক একইরকম আছে।

কারণ করোনা আবহে এত নিয়ম মেনে এই প্রথম ম্যাচ করতে চলেছে সিএবি। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া বলছিলেন, “কোনও অনুষ্ঠান এবার করা যাবে না। ক্রিকেটার, ম্যাচ অফিসিয়াল ছাড়া, কারও মাঠে প্রবেশের অনুমতি নেই।” আসলে এবার কোভিডের জন্য হাজার একটা নির্দেশিকা রয়েছে। প্রত্যেকটা দিন তাতে নতুন কিছু জুড়ে যাচ্ছে। প্রত্যেকবারের মতো টিম বাস আর ক্লাব হাউসের সামনে এসে দাঁড়াবে না। ইডেনের মেন গেট দিয়ে ক্রিকেটাররা মাঠে প্রবেশও করবেন না।

এবার ক্রিকেটারদের জন্য আলাদা করে প্রবেশপথ করা হচ্ছে। শোনা যাচ্ছে, মোহনবাগান মাঠের সামনে একটা জোন করে দেওয়া হবে, সেখানেই টিম বাস দাঁড়াবে। বাইরে কোনও ব্যক্তি সেখানে প্রবেশ করতে পারবে না। ১৭ নম্বর গেটে দুটো টিমের জন্য আলাদা একটা প্রবেশপথ তৈরি হচ্ছে। সেখান দিয়েই স্টেডিয়ামে যাবেন রোহিত শর্মা, কেন উইলিয়ামসনরা।

Related Articles

Back to top button
error: Content is protected !!