নারদ মামলায় অন্তর্বর্তী জামিন পেলেন ফিরহাদ-শোভন-মদন

স্টাফ রিপোর্টার ঃ নারদ মামলা অন্তর্বর্তী জামিন পেলেন ফিরহাদ-শোভন-মদনের। নারদা মামলায় মঙ্গলবার আদালতে হাজিরার পর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করা হয়। ২০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর করা হয়। শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন পান তাঁরা।এদিন সকালেই বিচার ভবনে হাজিরা শোভনের, সঙ্গী ছিলেন বৈশাখী। আদালতে হাজিরা দেন মদন, ফিরহাদও। ১ সেপ্টেম্বর ইডি তিন হেভিওয়েটের বিরুদ্ধে চার্জশিট দেয়।

এরপর সমন জারি করা হয়। সেই সমনের পর হাজিরা ফিরহাদ, মদন, শোভনের।তবে এদিন তিন হেভিওয়েট হাজিরা দিলেও, আদালতে আসেননি অপর অভিযুক্ত আইপিএস সৈয়দ মহম্মদ হোসেন মির্জা অনুপস্থিত ছিলেন। কেন তিনি আসেননি, সে প্রশ্ন তোলে ইডি। তাদের দাবি, মির্জার জামিন বাতিল করা হোক।এই বিষয়ে আগে থাকে তাদের কিছু জানানো হয়নি বলেও আদালতে সওয়াল করে ইডি।

ইডির তরফ থেকে বাকিদের জামিনেরও বিরোধিতা করা হয়। তবে এই কেসে আরও এক অভিযুক্ত সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর খবরও এদিন ইডির তরফে আদালতে জানানো হয়। অভিযুক্তদের পক্ষ থেকে সাগর মেলার পরে যে কোনও দিন মামলা রাখার কথা বলা হয়।

অভিযুক্তদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়, যে কোনও দিন সমনে তাঁরা হাজিরা দেবেন। এরপরই ২০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন মঞ্জুর হয় তিন হেভিওয়েটের। ২৮ জানুয়ারি এই মামলার পরর্বতী শুনানি। ততদিন অন্তর্বর্তী জামিন মঞ্জুর তিন হেভিওয়েটের।

Related Articles

Back to top button
error: Content is protected !!