সঙ্গীতশিল্পী রাশিদ খানকে হুমকি, ধৃত ২

স্টাফ রিপোর্টার : সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খানকে প্রাণনাশের হুমকি এবং তাঁর কাছ থেকে ৫০ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত দুই ব্যক্তির নাম অবিনাশকুমার ভারতী এবং দীপক অওলাখ। ২৪ বছরের অবিনাশ বিহারের বেগুসরাইয়ের সালাউনা গ্রামের বাসিন্দা। তিনি রাশিদের গাড়িচালক ছিলেন। বছর কুড়ির দীপক উত্তরপ্রদেশের আমরোহার বাসিন্দা।

দীপক রাশিদের অফিসে কিছু দিন কাজ করেছেন। তাঁকে ট্রানজিট রিমান্ডে শহরে আনা হয়েছে।রাশিদের পরিবারের অভিযোগ, দিন কয়েক আগে মোবাইলে দফায় দফায় ফোন আসে। তাঁর বড় মেয়েকেও ফোন করা হয়। বলা হয়, বাড়ির সামনে বন্দুকবাজ ঘুরছে। বাড়ি থেকে বেরোলেই গুলি করা হবে শিল্পীকে।পুলিশ সূত্রে খবর, রাশিদের অফিসে কিছু দিন কাজ করে দীপক উত্তরপ্রদেশে নিজের বাড়ি চলে যান।

এর পর হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে রাশিদ এবং তাঁর কন্যাকে হুমকি দিতে থাকেন। বলা হয়, তাঁকে ‘ক্ষতিপূরণ’ দিতে হবে। প্রথমে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেন। পরে ২০ লক্ষ টাকা চাওয়া হয়। টাকা না পেলে রাশিদকে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয়।এর পরই নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের করা হয় রাশিদের পরিবারের তরফে।

পুলিশ তদন্তে নেমে দু’টি টেলিফোন নম্বরের হদিশ পায়। সেই সূত্র ধরে মোবাইলের টাওয়ার লোকেশন দেখে ওই দুই অভিযুক্তকে ধরা হয়। আপাতত দুই অভিযুক্তকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত চলছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!