ভারতের কোচ হচ্ছেন দ্রাবিড়

সংবাদ সংস্থা : ভারতের কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়। টি ২০ বিশ্বকাপের পরই কোহলিদের দায়িত্ব নিচ্ছেন তিনি। বিশ্বকাপের পর মেয়াদ ফুরোচ্ছে শাস্ত্রীর। ২০২৩ পর্যন্ত দ্রাবিড়কে কোচ হওয়ার প্রস্তাব দেয় বোর্ড। সূত্রের খবর, তিনি বোর্ডের প্রস্তাবে সায় দিয়েছেন।দীর্ঘ আলোচনার পর অবশেষে দ্রাবিড়কে রাজি করাতে পেরেছে বোর্ড।আইপিএল ফাইনালে দ্রাবিড়ের সঙ্গে আলোচনায় বসেন বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহ।

সূত্রের খবর, সেই আলোচনাতেই সবুজ সংকেত দেন দ্রাবিড়। ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত দ্রাবিড়ের সঙ্গে চুক্তি করছে বোর্ড। বোলিং কোচ হচ্ছেন পরশ মাম্বরে। শ্রীলঙ্কা সফরে ধাওয়ান, ভুবনেশ্বর কুমারদের কোচ হয়ে গিয়েছিলেন দ্রাবিড়। তার আগে দীর্ঘদিন ধরে ভারতের অনূর্ধ্ব-১৯ দলের কোচ ছিলেন মিস্টার ডিপেন্ডেবল। একই সঙ্গে ভারতীয়-এ দলের দায়িত্বেও ছিলেন। দ্রাবিড়কে এর আগে সিনিয়র টিমের কোচ হওয়ার প্রস্তাব দিলেও তিনি রাজি হননি।

গত মাসেই পুণরায় জাতীয় ক্রিকেট সংস্থার ডিরেক্টর হন দ্রাবিড়। কোহলি-রোহিতদের দায়িত্ব নিলে ছাড়বেন এনসিএ ডিরেক্টর পদ। ফিল্ডিং কোচ কে হবেন তা এখনও ঠিক হয়নি। বিশ্বকাপের পর দেশের মিঠে নিউজিল্যান্ড সিরিজ। ওই সিরিজেই পূর্ণাঙ্গ কোচ হিসেবে দায়িত্ব নেবেন দ্রাবিড়।

Related Articles

Back to top button
error: Content is protected !!