এক লাফে বেড়ে গেল রাজ্যের করোনা সংক্রমণ, বেড়েছে মৃত্যুও

স্টাফ রিপোর্টার : বাড়ল দৈনিক সংক্রমণ। বেড়েছে মৃত্যুও।মঙ্গলবার সন্ধেয় স্বাস্থ্যদপ্তরের রিপোর্ট বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ৭৬৮ জন, মৃত্যু হয়েছে ১০ জনের। সোমবারের তুলনায় বেড়েছে মৃত্যুও।রাজ্য স্বাস্থ্যদপ্তরের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার কবল মুক্ত হয়েছেন ৭৩৫ জন।

সুস্থতার হার রয়েছে ৯৮.৩১ শতাংশ। এ নিয়ে রাজ্যে মহামারীর কবল থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ১৫ লক্ষ ৫১ হাজার ১১৫। মোট আক্রান্তের সংখ্যা ১৫, ৭৭, ৭১১। আর করোনার বলি মোট ১৮ হাজার ৯২৪ জন।তবে দুই জেলার করোনা পরিসংখ্যান নিয়ে চিন্তা থাকছেই – কলকাতা এবং উত্তর ২৪ পরগনা। কলকাতায় গত ২৪ ঘণ্টায় ১৮০ জন আক্রান্ত হয়েছেন। আর উত্তর ২৪ পরগনায় এই সংখ্যা ১২৬ জন। এছাড়া অন্যান্য বেশ কয়েকটি জেলাতেও গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা দশের কম।

কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় এবং নদিয়ায় মোট ৮ জনের মৃত্যু হয়েছে। হুগলি ও জলপাইগুড়িতে মোট ২ জনের মৃত্যু হয়েছে।উৎসবে রাস্তায় নেমেছে মানুষের ঢল। কিন্তু মাস্ক পরতে অনীহা রয়েছে অনেকেরই। আর তাই ফের ঊর্ধ্বমুখী হয়েছে রাজ্যের কোভিডগ্রাফ, এমনটাই মত চিকিৎসকদের একাংশের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!