সন্ত্রাস দমন অভিযানে শহিদ সেনা অফিসার সহ পাঁচ জওয়ান

সংবাদ সংস্থা : সোমবার কাশ্মীরে সেই সন্ত্রাস দমন অভিযানে মৃত্যু হল এক সেনা অফিসার সহ পাঁচ জওয়ানের। কাশ্মীরে পীর পঞ্জল রেঞ্জের কাছে এ দিন সকাল থেকেই চলছিল এনকাউন্টার। পুঞ্চ সেক্টরে গুলির লড়াই চলাকালীন শহিদ হন পাঁচ জওয়ান। তাঁদের মধ্যে ছিলেন একজন জুনিয়র কমিশনড অফিসার।গোয়েন্দা সূত্রে জঙ্গিদের উপস্থিতির খবর পেয়ে এই অঞ্চলে অভিযান চালায় সেনাবাহিনী।

সেনা সূত্রে খবর, জঙ্গিদের উপস্থিতির কথা জেনেই এলাকা ঘিরে ফলে নিরাপত্তা বাহিনী। সেখানে বেশ কয়েকজন জঙ্গি ছিল বলেই জানা গিয়েছে। সেনাবাহিনীর এক মুখপাত্র জানিয়েছেন, অভিযান চলাকালীন আচমকাই এলাকায় আটকে থাকা জঙ্গিরা বাহিনীকে লক্ষ্য করে প্রবল গুলিবর্ষণ শুরু করে। আর তাতেই গুলিবিদ্ধ হন জেসিও ও আরও চার জওয়ান। পরে পাঁচজনের মৃত্যু হয়েছে।

সেনাবাহিনীর অনুমান, সুরানকোট মহকুমায় মোঘল রোডের কাছে যে জঙ্গল রয়েছে সেখান থেকেই জঙ্গিরা অনুপ্রবেশের চেষ্টা চালাচ্ছিল।সেনাবাহিনীর কাছে খবর আছে, সীমান্ত ঘেঁষে চারমারের জঙ্গলে প্রচুর আগ্নেয়াস্ত্র নিয়ে ওঁৎ পেতে আছে জঙ্গিরা। তারা যাতে কোনওভাবেই পালাতে না পারে তাই সব পথ আটকে দিতে এলাকা ঘিরে ফেলেছে সেনাবাহিনী ও কাশ্মীর পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!