মঞ্জুর হল না জামিন, হাজতেই থাকছেন শাহরুখ-পুত্র আরিয়ান

সংবাদ সংস্থা : জামিন পেলেন না শাহরুখ-পুত্র আরিয়ান। বুধবার ফের তাঁর জামিনের মামলার শুনানি হবে। সোমবারই তাঁর জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বই সেশন আদালত।গত বৃহস্পতিবার মুম্বইয়ের আদালত আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেয়।

সঙ্গে সঙ্গে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। আরিয়ানকে জামিন দিলে তথ্যপ্রমাণ এ দিক-ও দিক হতে পারে, ব্যাঘাত ঘটতে পারে তদন্ত প্রক্রিয়াতে, শুক্রবার আদালতে এমনই যুক্তি দেখিয়ে তাঁর জামিনের বিরোধিতা করেন বিপক্ষের আইনজীবী অনিল সিংহ। শুক্রবারও নাকচ হয়ে গিয়েছিল শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। তারপর শনি এবং রবি, দু’দিন আদালত বন্ধ থাকায় আজ, সোমবার ঘরে ফিরতে পারবেন বলেই আশা করেছিলেন আরিয়ান।

কিন্তু তা সম্ভব হল না।আরিয়ান এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি এবং ব্যবহারের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখ-পুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাঁদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!