জঙ্গিদের খোঁজে ৫৭০ জনকে আটক করল জম্মু ও কাশ্মীর পুলিশ

সংবাদ সংস্থা : জম্মু-কাশ্মীরে পরপর বেশ কয়েকজন সাধারণ মানুষকে টার্গেট করেছে সন্ত্রাসীরা । নিরাপত্তারক্ষী এবং ভারতকে আঘাত করতে জঙ্গি সংগঠনগুলোর এবার টার্গেট নিরস্ত্র সাধারণ মানুষ । তাদের সেই ষড়যন্ত্রকে নষ্ট করতে বন্ধপরিকর দেশের নিরাপত্তা বাহিনী। সূত্রের খবর, জম্মু-কাশ্মীরে ব্যাপক ধরপাকড় শুরু করেছে সেনা । কার্যত ঘরে ঘরে তল্লাশি চালানো হচ্ছে।

কাউকে সন্দেহ হলেই আটক করা হচ্ছে।সূত্রের খবর, এখনও পর্যন্ত উপত্যকায় মোট ৫৭০ জনকে আটক করেছে সেনা । যাদের ৭০ জন যুবক। অভিযোগ, জম্মু-কাশ্মীরে অশান্তি তৈরির চেষ্টা করছে আটক ব্যক্তিরা। এদের অনেকে স্টোন পেলটার্স বা পাথরবাজ। নিরাপত্তারক্ষীদের অনুমান, এদের কারও কারও সঙ্গে জঙ্গি সংগঠনেরও যোগ থাকতে পারে। সন্ত্রাসবাদী সংগঠনগুলোর হয়ে এদের অনেকেই উপত্যকায় কাজ করছে। আটকদের বর্তমানে জিজ্ঞাসাবাদ করছে জম্মু-কাশ্মীর পুলিস।

গত এক সপ্তাহে কাশ্মীরে ছয় জন সাধারণ মানুষকে খুন করেছে জঙ্গিরা। সন্ত্রাসবাদী সংগঠনগুলোর এই হত্যালীলা থামাতে ইতিমধ্যে নয়াদিল্লিতে উচ্চপর্যায়ের বৈঠক হয়েছে। সূত্রের খবর, শ্রীনগরে পাঠান হয়েছে ইন্ট্যালিজেন্স ব্যুরোর একজন শীর্ষ কর্তাকে। ১৫ জাগয়ায় ব্যাপক তল্লাশি অভিযান চালিয়েছেন পুলিস ও নিরাপত্তারক্ষীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!