পাথরপ্রতিমায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান বুথ সভাপতি সহ কয়েকজনের

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা: বৃহস্পতিবার পাথরপ্রতিমায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন বিজেপির বুথ সভাপতি সহ পাঁচটি বিজেপি পরিবার। এদিন ব্রজবল্লভপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ গোবিন্দপুর আবাদ তৃণমূল কংগ্রেস জনসংযোগ কার্যালয়ে ২২২ নম্বর বুথের বিজেপির সভাপতি মনোরঞ্জন প্রধান এবং পাঁচটি বিজেপি সমর্থক পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

তাঁদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন ব্রজবল্লভপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি অসিতকুমার বেরা। এ প্রসঙ্গে বিজেপির দলত্যাগী মনোরঞ্জন প্রধান জানান, এলাকায় বিজেপির দুর্বল সংগঠন। বিধানসভা নির্বাচন এবং প্রাকৃতিক বিপর্যয়ের পর থেকে একদিনও বিজেপির নেতারা সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াননি। ঘূর্ণিঝড় ইয়াসের মতো প্রাকৃতিক বিপর্যয়ের পর তৃণমূলের কর্মী-সমর্থকরা সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন এবং দুর্গতদের সাহায্য করেছেন।

এছাড়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির জনদরদি কাজের জন্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বলে জানান মনোরঞ্জনবাবু। এ বিষয়ে ব্রজবল্লভপুর আঞ্চলিক বিজেপি সভাপতি অরুণ দাস জানান, মনোরঞ্জন প্রধান ব্যক্তিগত স্বার্থে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। এতে বিজেপির কোনও ক্ষতি হবে না বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!