স্ত্রী বাপের বাড়িতে, ভাঙা বোতল দিয়ে বাবার মাথায় আঘাত, ছেলে গ্রেপ্তার

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: স্ত্রী রাগ করে বাপের বাড়ি চলে যাওয়ায় তাঁকে ফিরিয়ে আনার জন্য বাবার ওপর চাপ দেয় ছেলে। তার জন্য সংসারে অশান্তি লেগে থাকত। ছেলে নেশা করে এসে বাবার ওপর চড়াও হয়ে ভাঙা বোতল দিয়ে বাবাকে এলোপাথাড়ি মারতে থাকে। বাবা গুরুতর জখম হন। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত পদ্মপুকুর ব্যানার্জি পাড়া এলাকায়।

ছেলের নাম অনুপম চক্রবর্তী ।বাবার নাম প্রসাদ চক্রবর্তী। অনুপমকে পুলিশ গ্রেপ্তার করেছে।পরিবার সূত্রে খবর, ছেলে অনুপম চক্রবর্তী সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তাঁর স্ত্রী রাগ করে বাপের বাড়িতে চলে যাওয়ায় ছেলে বাবাকে বলে তাঁকে ফিরিয়ে আনতে। এই নিয়ে ছেলের সঙ্গে বাবার অশান্তি লেগেই থাকত বুধবার রাতে ছেলে মদ খেয়ে বাড়ি আসে।এই নিয়ে প্রচণ্ড ঝগড়া হয় বাবার সঙ্গে ছেলের। তার পরেই ভাঙা বোতল দিয়ে বাবার মাথায় বার বার আঘাত করতে থাকে।

বাবা গুরুতর জখম হন। বাবাকে নিয়ে মা তনুজাদেবী প্রথমে বারুইপুর থানায় আসেন। সেখান থেকে বারুইপুর মহাকুমা হাসপাতালে চিকিৎসার জন্য যান। তাঁর মাথায় অনেক সেলাই পড়ে। বৃহস্পতিবার সকালে ছেলের নামে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়ে বারুইপুর থানার পুলিশ ছেলে অনুপম চক্রবর্তীকে গ্রেপ্তার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!