দেশে অনেকটা বাড়ল দৈনিক সংক্রমণ এবং মৃত্যু

সংবাদ সংস্থা : গত দু’দিন দেশের দৈনিক সংক্রমণ কমবেশি নিয়ন্ত্রণে থাকলেও বৃহস্পতিবার ফের তা একলাফে অনেকটা বেড়েছে। পরপর দু’দিন দৈনিক সংক্রমণ ২০ হাজারের নিচে থাকলেও এদিন তা ফের ২২ হাজারের গণ্ডি পেরিয়েছে।বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে ২২ হাজার ৪৩১ জন করোনা আক্রান্ত হয়েছেন। যা আগের দিনের থেকে অনেকটা বেশি।

এই মুহূর্তে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৩৮ লক্ষ ৯৪ হাজার ৩১২। এদিকে দেশে একদিনে কোভিড-১৯-এ প্রাণ হারিয়েছেন ৩১৮ জন। দীর্ঘদিন বাদে একদিনের মৃতের সংখ্যাটা তিনশোর গণ্ডি পেরল। যা নতুন করে উদ্বেগ বাড়াচ্ছে। দেশে এখনও পর্যন্ত করোনার বলি ৪ লক্ষ ৪৯ হাজার ৫৩৮ জন।দৈনিক সংক্রমণ ও মৃত্যু বাড়লেও গত ২৪ ঘণ্টায় স্বস্তি দিয়েছে করোনার অ্যাকটিভ কেস।

স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট বলছে, বর্তমানে দেশে করোনায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা ২ লক্ষ ৪৪ হাজার ১৯৮ জন। যা গত কয়েক মাসে সর্বনিম্ন। পরিসংখ্যান অনুযায়ী, এখনও পর্যন্ত দেশে ৩ কোটি ৩২ লক্ষ ২৫৮ জন করোনা থেকে মুক্ত হয়েছেন। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, এখনও পর্যন্ত দেশে মোট ৯২ কোটি ৬৩ লক্ষেরও বেশি মানুষ করোনার টিকা পেয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!