চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী ঘোষণা বিজেপির

স্টাফ রিপোর্টার : রাজ্যের চার কেন্দ্রের উপনির্বাচনের জন্য প্রার্থী ঘোষণা করল বিজেপি।পশ্চিমবঙ্গের চার বিধানসভা কেন্দ্র গোসাবা, দিনহাটা, শান্তিপুর, খড়দহে ভোট হবে ৩০ অক্টোবর। এই চার কেন্দ্রে ইতিমধ্যেই প্রার্থীর নাম ঘোষণা করেছে তৃণমূল ও বামেরা। এবার প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপিও।খড়দহে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে বর্ষীয়ান নেতা শোভনদেব চট্টোপাধ্যায়কে। সেখানে বিজেপি প্রার্থী করেছে জয় সাহা–কে।

দিনহাটা বিধানসভা কেন্দ্রে বিজেপি অশোক মণ্ডলকে প্রার্থী করেছে। শান্তিপুরের বিজেপির প্রার্থী নিরঞ্জন বিশ্বাস। গোসাবায় বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন পলাশ রানা। সেখানে দিনহাটায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী উদয়ন গুহ আর বামফ্রন্ট মনোনীত ফরওয়ার্ড ব্লক প্রার্থী আব্দুর রউফ। খড়দহে সিপিআইএম প্রার্থী দেবজ্যোতি দাস। শান্তিপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ব্রজকিশোর গোস্বামী এবং গোসাবায় সুব্রত মণ্ডল। এই দুই কেন্দ্রে সিপিআইএমের সৌমেন মাহাতো এবং আরএসপির অনিলচন্দ্র মণ্ডল।

একইসঙ্গে তেলেঙ্গানা, রাজস্থান, নাগাল্যান্ড, মিজোরাম, মেঘালয়, মহারাষ্ট্র, মধ্য প্রদেশ, কর্নাটক, হিমাচল প্রদেশ, হরিয়ানা, বিহার, অসম, অন্ধ্র প্রদেশেরও একাধিক কেন্দ্রে উপনির্বাচন হবে। পাশাপাশি কেন্দ্রশাসিত অঞ্চল দাদরা ও নগর হাভেলি, মধ্য প্রদেশ, হিমাচল প্রদেশের তিন লোকসভা কেন্দ্রেও ভোটগ্রহণ হবে ৩০ অক্টোবর। বৃহস্পতিবার এই সমস্ত কেন্দ্রেও বিজেপির প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!