23 Sep 2021, 3:18 AM (GMT)

Coronavirus Stats

33,586,892 Total Cases
446,279 Death Cases
32,832,371 Recovered Cases
খবরবিনোদন

৪৭-এ পা দিলেন সোনু নিগম, জন্মদিনে উজাড় করলেন মনের কথা

স্টাফ রিপোর্টার : অগণিত মানুষের অনুপ্রেরণা তিনি। মাত্র ৪ বছর বয়স থেকে গান গাওয়া শুরু করেছিলেন বাবার হাত ধরে। শুক্রবার ৪৭-এ পা দিলেন সুরের জাদুকর সোনু নিগম। মাত্র ১৯ বছর বয়সে বলিউডে গান গাওয়ার সুযোগ। এরপর আর ফিরে তাকাতে হয়নি বলিউডের সবথেকে রোম্যান্টিক প্লেব্যাক গায়ককে।এক এফএম চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে জন্মদিনে গায়ক তাঁর মনের কথা উজাড় করে দেন।

সোনু নিগম লঞ্চ করেছেন তাঁর নিজের মিউজের লেভেল ইউটিউব চ্যানেল। নাম ‘আই বিলিভ মিউজিক’। সেই সম্পর্কে বলতে গিয়ে প্রথমেই তাঁর মন্তব্য, ‘প্রত্যেকে দৌড়ে নিজেদের আলাদা মজা আছে। প্রত্যেকের দৌড়ে নিজেদের তাৎপর্য রয়েছে। প্রতিটা মুহূর্তের কোনও না কোনও মানে অথবা উপসংহার রয়েছে। তার থেকে বেশি উপভোগের- ঘরে বসে কাজ করার থেকে নিজের স্টুডিওতে গিয়ে কাজ করা, মিউজিক তৈরি করা, সাক্ষাৎকারের আলাদা অনুভূতি’। পাশাপাশি গায়ক আরও বলেন, ‘দশ বছর আগে আমি সিদ্ধান্ত নিয়েছিলাম ‘আই বিলিভ মিউজিক’ নামে একটি লেভেল চালু করার। কারণ আমি সত্যিই মিউজিকে বিশ্বাসী। একটা লোগোও বানিয়েছিলাম।

কিন্তু পরে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলাম, এবিষয় ততটা ধ্যান দিইনি। বাইরেই কাজ হয়ে যাচ্ছিল সব তখন। তাই প্রয়োজন বোধ করিনি ততটা। তবে এখন অনেক মিউজিক কোম্পানি রয়েছে যেগুলোর সঙ্গে আমরা কাজ করছি। এমন কিছু কাজ আছে যেগুলো আমরা নিজেরা করতে চাই। যেগুলো অন্য মিউজিক কোম্পানিগুলো হয়তো ততটা বুঝবে না। সেইজন্য আমি ভাবলাম, আমার ‘আই বিলিভ মিউজিক’ নিয়ে এগোনো উচিত’।

Related Articles

Back to top button