28 Jul 2021, 12:23 PM (GMT)

Coronavirus Stats

31,484,605 Total Cases
422,054 Death Cases
30,663,147 Recovered Cases
Uncategorized

১৮ অগাস্ট থেকে শুরু হচ্ছে কলকাতা ফুটবল লিগ

স্টাফ রিপোর্টার : ১৮ অগস্ট থেকে শুরু হচ্ছে কলকাতা প্রিমিয়ার ডিভিশন লিগ। এ বার লিগ ও নক আউট পদ্ধতিতে হবে এই প্রতিযোগিতা। মূলত এটিকে মোহনবাগানের এএফসি কাপের খেলা থাকার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। এবারের লিগে অবনমন থাকছে না। বৃহস্পতিবার আইএফএ-র সভায় সিদ্ধান্ত হয়, কলকাতা লিগ হচ্ছেই।

তবে দর্শকশুন্য গ্যালারিতে হবে খেলা।তবে কী ভাবে গোটা প্রতিযোগিতা হবে, তা চূড়ান্ত হবে শুক্রবার সাব কমিটির সভায়। আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় বলেন, ‘‘আমরা খসড়া তৈরি করেছি। শুক্রবার লিগ সাব কমিটির সভায় গোটা বিষয়টা ঠিক হবে। আগে খেলা চালু হোক। তার পর বাকি বিষয়ে ভাবা যাবে। খেলা চালু না হলে স্পনসর পাওয়া যাবে না।

খুব সমস্যা হবে আইএফএ চালাতে। তার পাশাপাশি ফুটবলারদের কথাও আমাদের ভাবতে হবে।বৃহস্পতিবারের বৈঠকে অবশ্য উপস্থিত ছিলেন না এসসি ইস্টবেঙ্গলের কোনও কর্তাই। বাকি সব ক্লাবের প্রতিনিধি উপস্থিত ছিলেন। এটিকে মোহনবাগানের পক্ষে সভায় ছিলেন দেবাশিস দত্ত।

মহমেডানের পক্ষে ছিলেন মহম্মদ কামারুদ্দিন।বৈঠকে উপস্থিত বিভিন্ন ক্লাবের কর্তারা।এ বারের লিগে কমতে চলেছে বিদেশির সংখ্যা। আগে ৪ বিদেশি দলে থাকলেও ৩ জন প্রথম একাদশে জায়গা পেতেন। এবার ৩ বিদেশি সই করানো যাবে, আর প্রথম একাদশে থাকতে পারবেন ২ জন।

Related Articles

Back to top button