21 Sep 2021, 2:32 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খবররাজ্য

হেস্টিংস ছেড়ে মুরলীধর সেন লেনেই ফিরলেন রাজ্য বিজেপি

স্টাফ রিপোর্টারঃ বিজেপির হেস্টিংস কার্যালয় থেকে দু‘টি ফ্লোর পুরোপুরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিল বিজেপির রাজ্য নেতৃত্ব। বিজেপি সূত্রের খবর, পার্টির যাবতীয় কাজকর্ম নিয়ন্ত্রণ করা হবে মুরলীধর সেন লেনের প্রধান সদর কার্যালয় থেকেই। নির্বাচনের আগে মুরলীধর সেন লেনের সদর কার্যালয়ের চাপ কমাতে হেস্টিংস ৪ টি ফ্লোর ভাড়া নেওয়া হয়।

তবে পার্টির সমস্ত সাংগঠনিক কাজকর্ম হেস্টিংস অফিস থেকেই চলছিল। কিন্তু হেস্টিংস কার্যালয় পঞ্চম ও নবমতলা বাদ দিয়ে বাকি দু‘টি ফ্লোর পুরোপুরি ফাঁকা করে দেওয়ার সিদ্ধান্ত নিল বিজেপি। পাঁচতলায় মিডিয়া অডিটোরিয়াম। ন‘তলায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বসেন। এছাড়া এখানে বিজেপির আইটি সেল ও মিডিয়া সেলের বিশেষ ঘর রয়েছে। এই দু‘টি তলা বাদ দিয়ে বাকি সমস্ত ঘরগুলি শুক্রবার থেকে খালি করা হল।

বিজেপি সূত্রে খবর, বিজেপির সাধারণ সম্পাদক ( সংগঠন )অমিতাভ চক্রবর্তী, বিজেপির সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়, বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক শিব প্রকাশ আটতলায় বসতেন। এখান থেকেই সংগঠনের যাবতীয় কাজকর্ম হত। কিন্তু এবার থেকে বিজেপির মুরলীধর সেন লেনের সদর কার্যালয়ে বসবেন তাঁরা।

Related Articles

Back to top button